পর্দার হিরোই এখন কৌশানীর বয়ফ্রেন্ড!

কৌশানী মুখার্জী। টালিউড ছবির আলোচিত নায়িকা তিনি। রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবির মাধ্যমে টলিপাড়ায় প্রথম পা রাখেন এই অভিনেত্রী। সেই ছবিতে তার নায়ক হয়েছিলেন বনি। এরপর থেকে জীবনের নায়ক বনে গেলেন তিনি!

খবর মিলেছে, সম্প্রতি এই যুগলের সময় কাটছে বালিতে। এই নিয়ে তারা বেশ রোম্যান্টিক কিছু ছবিও ছেড়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে ছবিগুলো দেখেই মনে হচ্ছে একে অপরকে নিয়ে বেশ সুখে আছেন।

এর আগে, অবশ্য ছবিটিতে অভিনয়ের পর তাদের প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে কেউ এই ব্যাপারে মুখ খুলেননি। হয়ত অন্যভাবে দর্শকদের জানাতে চেয়েছিলেন তারা। তবে এবার সেই প্রেমের প্রমাণ মিলেছে ছবিগুলোতে। যেখানে বেশ রোম্যান্টিক পোজ দিতে দেখা গেছে দুজনকে।

প্রসঙ্গত, কৌশানী ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘কেলোর কীর্তি’,  ‘তোমাকে চাই’, ‘জিও পাগলা’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তবে মডেলিং দিয়েই তিনি তার ক্যারিয়ার শুরু করেন। সাউথ সিটি কলেজ থেকে ২০১৩ সালে বি.কম পাশ করেছেন তিনি।

অপরদিকে বনি এরই মধ্যে ‘বরবাদ’, ‘পারবো না আমি ছাড়তে তোকে’, ‘তোমাকে চাই’, ‘জিও পাগলা’, ‘রাজা রানী রাজী’, ‘মনে রেখো’, ‘গার্লফ্রেন্ড’, ‘কে তুমি নন্দিনী’, ‘জানবাজ’ প্রভৃতি ছবির নায়ক হয়েছেন। 

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: