ফিরেই সারিকার ‘হ্যাটট্রিক’!

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা। কিছুদিন আগেও তাকে নিয়ে গণমাধ্যমের খবর ছিল, খোঁজ পাওয়া যাচ্ছে না সারিকার। মিডিয়ার সাথে কোনো আলাপই করছেন না তিনি। এমনকি কোনো পরিচালকের সাথেও যোগাযোগ রাখছেন না এই অভিনেত্রী। তবে এসব খবর এখন পুরনো।

নতুন খবর হল- আড়াল ভেঙে কাজে ফিরেছেন সারিকা। ফিরেই হ্যাটট্রিক করেছেন তিনি। অর্থাৎ, ঈদে এই অভিনেত্রীকে দেখা যাবে নির্মাতা তুহিন হোসেনের একটি টেলিছবি ও দুটি খণ্ড নাটকে। টেলিছবিটির নাম ‘চুল তার কবেকার’। এটিতে সারিকা জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বিরের সাথে।

আর একক নাটক দুটি হলো ‘অন্যদিন’ ও ‘পোর্টেট’। এই দুটি নাটকে এ অভিনেত্রী থাকছেন জোভান ও সালাউদ্দিন লাভলুর বিপরীতে।

সারিকা প্রসঙ্গে নির্মাতা তুহিন হোসেন বলেন, আগেও সারিকাকে নিয়ে কাজ করেছি। সেই সুবাধে এবার ঈদের কাজে তাকে নিয়েছি। দর্শকরা ঈদে আমার নাটক ও টেলিছবিতে সারিকাকে পুরোপুরি ভিন্ন রূপে দেখবেন।

নিজের অভিনয় প্রসঙ্গে সারিকা বাংলাদেশ টাইমস’কে বলেন, টেলিছবি ও নাটক দুটির গল্প সত্যিই অসাধারণ। আমার বিশ্বাস, এসব কাজ দর্শকের মনে দারুণ সাড়া জাগাবে। এতে আমি নিজেকে পুরোপুরি মেলে ধরার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি সেটা দর্শকরা পর্দায় দেখলেই বুঝতে পারবে।

এদিকে, গেল বছরের শেষের দিকে ‘ব্রেকিং নিউজ’ শিরোনামের একটি নাটকে অভিনয়ের পর নিজেই ব্রেকিং হয়ে যান সারিকা। এরপর প্রায় ছয় মাস আড়ালে থাকেন তিনি। পরে ফিরেই ‘হ্যাটট্রিক’ করলেন এই অভিনেত্রী।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on:

সর্বশেষ