আবার মা হচ্ছেন এশা

বলিউডের দুই বর্ষীয়ান তারকা ধর্মেন্দ্র ও হেমা মালিনী। তাদেরই ছোট মেয়ে ‘ধুম’ খ্যাত তারকা অভিনেত্রী এশা দেওল। সম্প্রতি খবর বেরিয়েছে, তিনি নাকি এবার দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন।

কয়েক দিন আগে তিনি স্বামী ভারত তাখতানি ও মেয়ে রাধার সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। সেই ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছে। এমনকি ছবিটিতে তাদের তিনজনকে হাস্যোজ্জল দেখা গেছে।

পরে জানা গেছে, প্রায় তিন মাসের বেবি বাম্প পেটে ধারণ করে তিনি ছবিটি তুলেছেন। আর সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে এশা লেখেন, আমি তাকে বড় বোন বানিয়ে দিচ্ছি। এই ছবির ক্যাপশনে সহজেই বুঝা যাচ্ছে, নায়িকার পেটে সন্তান। আর আগত বেবির জন্য উচ্ছ্বসিত পরিবারের সকলে।

দীর্ঘদিন প্রেম করার পর ব্যবসায়ী ভারত তাখতানিকে ২০১২ সালের জুনে বিয়ে করেন এশা দেওল। এরপর ২০১৭ সালের ২৩ অক্টোবর এশা প্রথম কন্যা সন্তান রাধা তাখতানিকে জন্ম দেন।

বলি নায়িকা এশার ২০০২ সালে ‘কোই মেরে দিল সে পুছে’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় অভিষেক হয়। এরপর একে একে তিনি ‘ধুম’, ‘যুবা’, ‘কুছ তো হ্যায়’, ‘কাল’, ‘নো এন্ট্রি’র মতো সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন।

তাকে ২০১৫ সালে ‘কিল দেম ইয়াং’র সিনেমায় সর্বশেষ পর্দায় দেখা যায়। তবে বর্তমানে অভিনয় থেকে দূরে থাকলেও বিভিন্ন বিষয় নিয়ে গণমাধ্যমের খোরাক হচ্ছেন এশা।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: