মুম্বাইতে থাকার জায়গা মেলেনি নায়িকা তাপসীর

তাপসী পান্নু। নাম শুনেই এখন তাকে চেনা যায়। তিনি হচ্ছেন বলিউডের সাম্প্রতিককালে উজ্জ্বল অভিনেত্রীদের মধ্যে একজন। যিনি বেশ কিছু ভালো ছবিতে সফলতার স্বাক্ষর রেখে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। সম্প্রতি তিনি ‘পিংক’, ‘বেবি’, ‘নাম শাবানা’র মতো একাধিক সফল ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। এই প্রত্যেকটি ছবিতে একেবারে ভিন্নরূপে হাজির হয়েছেন তাপসী।

অথচ এমন একজন নায়িকারও নাকি একদিন থাকার জায়গা হয়নি মুম্বাইতে। অবাক করার মত হলে সত্যি যে, প্রায় এক মাস খুঁজেও বাসা পাননি তিনি। তাই এই গোটা মাস আত্নীয় স্বজন ও রাস্তায় রাস্তায় কাটিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাপসী জানিয়েছেন, তাকে ঘর ভাড়া দিতে চাননি কেউ। এমনকি ওই সময় একজন অবিবাহিত অভিনেত্রীর পক্ষে ঘর খুঁজে পাওয়াটা বেশ কঠিন হয়ে উঠেছিল। শুরুর দিকে তাপসীকে বেশ স্ট্রাগল করতে হয়েছিল। থাকার জায়গাই পাচ্ছিলেন না এই অভিনেত্রী। সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি আরো জানিয়েছেন, সিঙ্গেল ছিলাম বলে কেউ থাকার জায়গা দিতে চায়নি। তার দাবি, মিডিয়ার নারীদের অনেকেই পছন্দ করেন না।

তাপসীর ভাষ্য, দর্শকরা ৫০০ টাকা খরচ করে আমাদের দেখতে থিয়েটারে আসেন। কিন্তু সমাজে আমাদের সঙ্গে থাকতে আপত্তি করেন। আমাদের অপছন্দ করেন। আমার কাছে শুরু থেকেই বিষয়টা খুব অস্বস্তিকর মনে হয়েছিল। পরে মাস খানেক খোঁজ করে একটা অ্যাপার্টমেন্ট পেয়েছিলাম। এরপর থাকার জায়গা ঠিক করতে পেরেছিলাম।

তাপসী মূলত দিল্লির মেয়ে। একসময় হায়দ্রবাদেও কাটিয়েছেন তিনি। তবে ক্যারিয়ারের শুরুর দিকে কেউ তাকে চিনত না বলে থাকার জায়গাই পাননি তাপসী। তাই আক্ষেপ করে সে কথা গণমাধ্যমকে জানিয়েছেন তিনি। তবে বর্তমানে এই নায়িকা থাকেন বোনের সঙ্গে মুম্বাইতে। আর বাবা-মা এখনো রয়েছেন দিল্লিতে।

 

টাইমস/এসআই

Share this news on:

সর্বশেষ