ফেনীতে সড়কে প্রাণ গেল মা-মেয়ের

ফেনীতে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। রোববার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া রেস্ট হাউজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের গণি সওদাগর বাড়ির লিয়াকত আলীর স্ত্রী বিবি জোহরা মুন্নি (৩৬) ও তার মেয়ে ফারিয়া আক্তার (১৬)।

লেমুয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাসিম জানান, বিবি জোহরা মুন্নি, মেয়ে ফারিয়া আক্তারসহ পরিবারের সদস্যরা সিএনজি চালিত অটোরিকশাযোগে ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামে মুন্নির বাবার বাড়ি আসছিলেন।

লেমুয়া রেস্ট হাউজের সামনে তাদের বহনকারী অটোরিকশাটি পৌঁছলে ঢাকা থেকে চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে চালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হয়।

মোশাররফ জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রাতে কর্তব্যরত চিকিৎসক বিবি জোহরা মুন্নি ও তার মেয়ে ফারিয়া আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে মোশাররফ জানান।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক আবদুল আউয়াল বলেন, ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে বাস চালক পলাতক রয়েছেন।

 

টাইমস/জিএস

Share this news on: