মুম্বাই থেকে নতুন অফার পেয়ে যা বললেন মিম

বিদ্যা সিনহা মিম। কিছুদিন আগে মুম্বাইয়ের নামকরা ফ্যাশন হাউস ‘বিনয়’ এর শুভেচ্ছাদূত হয়েছেন বাংলাদেশি এই অভিনেত্রী। গত ২৮ জুন গুজরাটে প্রতিষ্ঠানটির ফটোশুটেও অংশ নেন তিনি।

পরে দেশে এসে ওই সময়ের মুহূর্ত গণমাধ্যমের কাছে শেয়ারও করেন মিম। বলেন, ইউনিটের প্রায় তিন শতাধিক মানুষের উপস্থিতিতে তার ছবি তোলেন বিখ্যাত ফটোগ্রাফার নরেন বল্লা। ‘বিনয়’র শুভেচ্ছাদূত হওয়ার সুবাদে মুম্বাইয়ে দারুণ পরিচিত মুখ হয়ে উঠেছেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ থেকে মিডিয়ায় আসা এই চিত্রনায়িকা।

তবে এবার মিম জানালেন আরো একটি নতুন তথ্য, বললেন, কিছুদিন আগে মুম্বাই থেকে আবারো তার কাছে একটা ফোন আসে। এটি কোন সাধারণ মানুষের ফোন নয়। এই ফোনটি মুম্বাইয়ের একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের। মূলত তাদের মডেল হতে প্রস্তাব করা হয়েছে তাকে। তবে এখনই বিষয়টি গণমাধ্যমের কাছে পুরোপুরি খোলাসা করতে চান না মিম।

মিম

শুধু জানালেন, এতে অংশ নিতে আজ সকালেই মুম্বাই যাচ্ছেন তিনি। মিম বলেন, মুম্বাইয়ের নতুন আরও একটি প্রতিষ্ঠানের ফটোশুট করতে যাচ্ছি। এই উদ্দেশে সকাল ৭টার ফ্লাইটে আমি দেশ ছেড়েছি।

আর প্রতিষ্ঠানটি আমাকে জানিয়েছে, এই শুটে মেকআপে বলিউডের নামকরা আর্টিস্ট থাকবেন। সব ঠিক থাকলে, ২৫ জুলাই দেশে ফিরে আসবো।

মিম সম্প্রতি শেষ করেছেন ঢালিউডের সিনেমা ‘সাপলুডু’র। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে বলেও জানান নায়িকা।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: