মিন্নি হয়ে ‘দোটানায়’ শখ, স্বামীর ভুমিকায় সজল!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। মাঝে বছর দেড়েক অভিনয়ে ছিলেন না তিনি। তবে সম্প্রতি আবারো ফিরে এসেছেন এই অভিনেত্রী।

 শখ

‘সামচু ভাই সংসারী হতে চায়’ নাটকের দৃশ্যে 

এসেই কোরবানি ঈদের জন্য কয়েকটি নাটকে অভিনয়ও করেছেন শখ। দের বছরের আড়াল ভেঙে তিনি শেখ সেলিমের পরিচালনায় প্রথম ‘সামচু ভাই সংসারী হতে চায়’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেন।

অহংকার

‘অহংকার’ নাটকের একটি দৃশ্যে নোবেল ও শখ

এরপর শখকে পুনরায় পাওয়া গেছে আসন্ন ঈদের নাটক ‘অহংকার’-এ । এটিরও পরিচালনায় ছিলেন শেখ সেলিম। আর এই নাটকে শখের বিপরীতে অভিনয় করেন জনপ্রিয় মডেল নোবেল।

তবে এই দুটি নাটক করে এবার রীতিমত দুটানায় পড়েছেন শখ! আসন্ন কোরবানি ঈদের জন্য নতুন আরো একটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন তিনি। নাটকটির নামও ‘দোটানায়’। তবে চরিত্রটি পুরোপুরি সিনেমা স্টাইলে প্রকাশ্যে রিফাত শরীফকে নির্মমভাবে কুপিয়ে খুন করা নিয়ে।

শখের ‘দোটানায়’ মাহতাব হোসেনের গল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন শামীমুল ইসলাম শামীম। আর এটি পরিচালনা করেছেন একটি দৈনিক পত্রিকার বিনোদন প্রতিবেদক আকাশ নিবির।

এনআর মিডিয়ার নিবেদনে নাটকটি প্রযোজনা করছেন চৌধুরী এন্টারটেইনমেন্ট।

ফাইল ছবি

‘দোটানায়’ গল্পটি কেমন? পরিচালক সূত্র বলেছে, বর্তমান সময়ের আলোচিত বরগুনা হত্যাকাণ্ডের আদলেই মূলত নির্মিত হতে যাচ্ছে এটি। তবে সবই যে ওই ঘটনা তা কিন্তু এখনই বলা সম্ভব নয়। আর বাস্তবে যা কিছু ঘটে, তা নাটকেও দেখানো সম্ভব না। তবে নাটকটি কিছু সাম্প্রতিক সত্য নির্মম কাহিনী দেখতে পারবে দর্শক।

তিনি এও জানান, আগামী ২৭ তারিখ থেকে এর শুটিং শুরু হবে। ‘দোটানায়’ প্রধান চরিত্রে থাকবেন জনপ্রিয় অভিনেতা সজল ও মডেল অভিনেত্রী আনিকা কবির শখ। এদের মধ্যে নিহত রিফাত শরীফের চরিত্রে অভিনয় করবেন সজল আর স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির ভূমিকায় শখ। এছাড়াও নাটকটির একটি সারপ্রাইজিং চরিত্রে দেখা যাবে অভিনেতা ডিএ তায়েবকে। আর নয়ন ভণ্ডের ভুমিকায় থাকেবেন কলকাতার সংগীতশিল্পী রাকিব চৌধুরী।

এদিকে, কোরবানি ঈদ উপলক্ষে ‘দোটানায়’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে বলেও জানান নিবির।

 

টাইমস/জেকে/জেডটি 

Share this news on: