মেয়রের প্রশংসা করে চট্টগ্রাম মহিলা দলের সভাপতি বহিষ্কার

আওয়ামী লীগ সমর্থিত চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাসিরের প্রশংসা করে বক্তব্য দেওয়ায় মহানগর সভাপতি মনোয়ারা বেগম মনিকে বহিষ্কার করেছে জাতীয়তাবাদী মহিলা দল।

শনিবার মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেওয়া হয়। মনি লালখান বাজার, বাগমনিরাম ও জামালখান ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে চট্রগ্রাম মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনিকে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল-এর প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এখন থেকে চট্টগ্রাম মহানগর মহিলাদলের সিনিয়র সহসভানেত্রী ফাতেমা বাদশা ভারপ্রাপ্ত সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন।

এর আগে শুক্রবার নগরীর লালখান বাজার এলাকায় সিটি মেয়র আয়োজিত এক অনুষ্ঠানে অতিথি হয়ে আ জ ম নাছির উদ্দীনকে আবারো মেয়র হিসেবে দেখতে চান বলে জানিয়েছিলেন মহিলাদল চট্টগ্রাম মহানগরের সভাপতি মনোয়ারা বেগম মনি। এসময় তিনি বর্তমান সিটি মেয়র নাছিরকে ‘হাজার বছরের শ্রেষ্ঠ মেয়র’ সম্বোধন করে বলেন, তাকে আবার নির্বাচিত করতে না পারাটা হবে ‘চরম ব্যর্থতা’। তিনি নমিনেশন না পেলে ভবিষ্যতে কাউন্সিলর পদে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন মনি।

 

টাইমস/এইচইউ

Share this news on: