• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

নাসির প্রসঙ্গে যা বললেন সাবেক প্রেমিকা সুবাহ

নাসির প্রসঙ্গে যা বললেন সাবেক প্রেমিকা সুবাহ

ফাইল ছবি

বিনোদন প্রতিবেদক২৫ নভেম্বর ২০১৯, ১১:৫৪এএম, ঢাকা-বাংলাদেশ।

কয়েক বছর আগে ফেসবুক লাইভে এসে ক্রিকেটার নাসিরের সঙ্গে নিজের ঘনিষ্ঠ সম্পর্ক ও তার সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন বিষয়ে কথা বলে তুমুল আলোচনায় এসেছিলেন সুবহা। তবে এরপর আর আলোচনায় আসতে দেখা যায়নি তাকে।

তবে কয়েকদিন আগে থেকে ফের আলোচনা হচ্ছে সুবাহকে নিয়ে। অবশ্য এবার তাকে নিয়ে আলোচনা হচ্ছে ভিন্ন কারণে। সম্প্রতি তিনি নিজের নামের শুরুতে নায়িকা শব্দটি যোগ করে ফেলেছেন।

নায়িকা সুবাহ সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে নিজের নাম লিখিয়েছেন। রোববার (২৪ নভেম্বর) সন্ধ্যায় বিএফডিসিতে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠান। সেখানেই জানা গেল, সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন সুবহা। এর আগে অবশ্য মোহাম্মদ আসলামের হাত ধরে সুবাহ’র চলচ্চিত্রে অভিষেক হয়। তবে নতুন এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে থাকছেন সুবাহ।

নায়িকা হওয়া প্রসঙ্গে সুবাহর ভাষ্য, আমার ছোটবেলা থেকেই স্বপ্ন নায়িকা হওয়ার। কিন্তু তা বাস্তবে রূপ নিতে একটু দেরি হয়েছে। তবে আমার আম্মুর পছন্দ ছিল, আমার কণ্ঠে গান। তাই এতদিন গান করে গেছি। চলচ্চিত্রে প্রথম মোহাম্মদ আসলাম ভাইয়ের সিনেমায় গান গাওয়ার সুযোগ পাই। পরে তিনি আমাকে লিড রোলে অভিনয় করতে বলেন। যেহেতু এটাই আমার ইচ্ছে ছিল, তাই রাজি হয়ে যাই। এতেই পরপর ‘বসন্ত বিকেল’সহ তিনটি সিনেমায় অভিনয়ে কাজ করার অফার পাই।

ওইসময় ক্রিকেটার নাসিরকে নিয়ে সুবাহর কাছে জানতে চাওয়া হয়, আগের সেই সম্পর্ক এখন কতদূর? উত্তরে সুবহা মুচকি হাসেন। আর বলেন, পাস্ট ইজ পাস্ট (অতীত অতীতই)। প্রত্যেক মানুষের জীবনে ব্যক্তিগত কিছু বিষয় থাকে। যা আমারও ছিল। তবে আমার ব্যক্তিগত বিষয় নিয়ে প্রশ্ন না করাই ভালো। আমিও খুশি হবো। আজ শুধু সিনেমার কথা বলতে চাই।

মহরত অনুষ্ঠানে আরও জানা গেছে, ‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন মিত্র ও তানভীর তনুর বিপরীতে অভিনয় করবেন সুবহা। ছবিটি প্রযোজনা করছেন শামসুজ্জামান রিমন। আগামী ৫ ডিসেম্বর থেকে সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

প্রসঙ্গত, কয়েক বছর আগে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে নানা ধরনের মন্তব্য করে আলোচনায় এসেছিলেন সুবাহ। ওইসময় ফেসবুক লাইভে এসে সুবাহ নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দেন। একইসঙ্গে কয়েকটি অডিও আপলোড করেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এবং ইউটিউবে এগুলো ভীষণভাবে সমালোচিত হয়।

 

টাইমস/জেকে/টিএইচ

কেরানীগঞ্জে দগ্ধ ৯ জন লাইফ সাপোর্টে; আরো একজনের মৃত্যু

কেরানীগঞ্জে দগ্ধ ৯ জন লাইফ সাপোর্টে; আরো একজনের মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ আরো একজন মারা

শর্ত সাপেক্ষে খুলে দেওয়া হলো তামাবিল স্থলবন্দর

শর্ত সাপেক্ষে খুলে দেওয়া হলো তামাবিল স্থলবন্দর

শর্ত সাপেক্ষে পর্যটকদের চলাচলের জন্য সিলেটের তামাবিল স্থলবন্দর খুলে দিয়েছে

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মিরপুরের বুদ্ধিজীবী স্মৃতিসৌধে দেশের সূর্য সন্তানদের

জাতীয়

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ট্রলি উল্টে চালকের প্রাণহানি

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ট্রলি উল্টে চালকের প্রাণহানি

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ট্রলি (পাওয়ার টিলার) উল্টে চালক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শনিবার সকালে কালীগঞ্জ-জীবননগর সড়কের কাশিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জাতীয়

বোরহানউদ্দিনে ধানক্ষেতে মিলল প্রতিবন্ধীর গলাকাটা লাশ

বোরহানউদ্দিনে ধানক্ষেতে মিলল প্রতিবন্ধীর গলাকাটা লাশ

ভোলার বোরহানউদ্দিনে একটি ধানক্ষেত থেকে এক মানসিক প্রতিবন্ধীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মো. নসু (৫০)। শনিবার সকালে উপজেলার সাচড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দেউলা শিবপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

লাইফস্টাইল

প্রাকৃতিক ‘এনার্জি ড্রিংক’ খেজুরের রস

প্রাকৃতিক ‘এনার্জি ড্রিংক’ খেজুরের রস

শীতকালীন খাদ্য তালিকায় প্রথমেই আসে অতিপ্রিয় খেজুরের রস। কুয়াশাচ্ছন্ন শীতের সকালটা যেন খেজুরের রস ছাড়া জমেই না। শীত ও খেজুরের রস যেন ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। এই রস হচ্ছে- খেজুরের গাছ বা মধুবৃক্ষ থেকে আহুত মুখরোচক পানীয়। মধুবৃক্ষ থেকে আহৃত রস কাঁচা ও জ্বাল দিয়ে খেতে যেমন সুস্বাদু, তেমনি এ রস দিয়ে তৈরি গুড় ও পাটালিরও তুলনা নেই। শীতের পিঠা-পায়েসের একটি উপাদেয় উপাদান খেজুরের রস। এই রসে তৈরি দানা, ঝোলা ও নলেন গুড়ের স্বাদ এবং ঘ্রাণই আলাদা।

স্বাস্থ্য

শরীরচর্চার অভাব স্বাস্থ্যঝুঁকির কারণ

শরীরচর্চার অভাব স্বাস্থ্যঝুঁকির কারণ

আপনি কি বারবার শরীরচর্চা করতে ভুলে যাচ্ছেন কিংবা একেবারেই এড়িয়ে যাচ্ছেন? নিয়মিত শরীরচর্চা আপনার শরীরের জন্য অত্যন্ত প্রয়োজনীয়। দৈনিক কমপক্ষে ৩০ মিনিট শরীরচর্চা অনুশীলন করা উচিৎ। এই পরামর্শ অনুসরণ না করলে বিভিন্ন স্বাস্থ্য ঝুঁকিতে পড়তে পারেন এবং এই বদ অভ্যাস আপনার শরীরে নানা রকম নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

বিনোদন

‘‘পপি আউট, কেয়া ইন’ দেখেই বিরক্ত হয়েছি!’’

‘‘পপি আউট, কেয়া ইন’ দেখেই বিরক্ত হয়েছি!’’

বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভিন পপি। সম্প্রতি ঘটে যাওয়া একটা বিষয় নিয়ে বেশ বিরক্ত তিনি। তার ফেসবুক চালাতে গিয়ে নজরে আসে একটি নিউজ। যেখানে তিনি দেখেন, ‘ইয়েস ম্যাডাম’ সিনেমা থেকে ‘নিজেই আউট, কেয়া ইন!’ অর্থাৎ শিরোনামটি ছিল এমন, ‘পপি আউট, কেয়া ইন!’

স্বাস্থ্য

যেসব অভ্যাস আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে

যেসব অভ্যাস আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে

আপনার দৈনন্দিন জীবনের অভ্যাস আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাকে প্রভাবিত করতে পারে। অর্থাৎ এর উপর নির্ভর করবে জীবাণু, ভাইরাস এবং দীর্ঘস্থায়ী অসুস্থতা বিরুদ্ধে আপনার দেহের নিজেকে রক্ষা করার ক্ষমতা। স্বাস্থ্যের জন্য ক্ষতিকর অভ্যাসগুলি বদলে নিতে পারলে আপনার দেহের প্রতিরোধ ব্যবস্থা আরও কর্মক্ষম হয়ে উঠবে এবং আপনাকে সুস্থ থাকতে সহায়তা করবে।