• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

‘‘পপি আউট, কেয়া ইন’ দেখেই বিরক্ত হয়েছি!’’

‘‘পপি আউট, কেয়া ইন’ দেখেই বিরক্ত হয়েছি!’’

সাদিকা পারভিন পপি

যাহিন খান১৪ ডিসেম্বর ২০১৯, ১১:২৪এএম, ঢাকা-বাংলাদেশ।

বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভিন পপি। সম্প্রতি ঘটে যাওয়া একটা বিষয় নিয়ে বেশ বিরক্ত তিনি। ফেসবুক চালাতে গিয়ে তার নজরে আসে একটি নিউজ। যেখানে তিনি দেখেন, ‘ইয়েস ম্যাডাম’ সিনেমা থেকে ‘নিজেই আউট, কেয়া ইন!’ অর্থাৎ শিরোনামটি ছিল এমন, ‘পপি আউট, কেয়া ইন!’

এরপর থেকে বিষয়টি নিয়ে বেশ বিরক্ত পপি। এমনকি অনলাইন সংবাদমাধ্যমের প্রতিও চটেছেন তিনি।

পপি বলেন, পুরো ঘটনাটি কিন্তু এমন নয়। তারপরেও এমনভাবে নিউজটি করা হয়েছে যা দেখে মনে হয়েছে, ছবি থেকে আমাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছে।

পপি বলেন, আসলে প্রথমে আমার কাজটি করার কথা ছিল। ছবির পরিচালক রকিবুল আলম রকিব প্রথমে আমাকে এ ছবির জন্য প্রস্তাব দেন। তবে ছবির গল্প ও চরিত্র আমি কারেকশন করতে বলেছিলাম। পরে ব্যাটে-বলে না মেলার কারণে কাজটি আর করা হয়নি। আমিই আসলে কাজটি থেকে সরে এসেছি, তবে নিউজ দেখে মনে হয়েছে আমাকে বের করে অন্য নায়িকা নেয়া হয়েছে।

এদিকে চলতি বছর বেশকিছু কাজ করেছেন পপি। কিছুদিন আগে আরএফএল এর পণ্য প্রচারণার কাজে বেশ কয়েকটি জেলা শহরেও গিয়েছিলেন তিনি। এছাড়া তার আগে চট্টগ্রামে একটি জীবন বীমা কোম্পানির টিভিসি’র শুটিংয়ে মডেল হিসেবে অংশ নেন পপি।

মাঝে পপি ‘ইন্দুবালা’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করে বেশ সাড়া পান। এটি পরিচালনা করেছিলেন অনন্য মামুন। এরপর ‘গার্ডেন গেম’ নামের আরেকটি ওয়েব সিরিজে কাজ করেন এ নায়িকা। এটি নির্মাণ করেছেন তৌহিদ মিটুল। সর্বশেষ তিনি ‘ক্যান্ডেল নাইট’ ওয়েব ফিল্মে অভিনয় করেন। এতে আমিন খানের বিপরীতে অভিনয় করেন পপি।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে সম্পৃক্ত নায়িকা পপি। বাণিজ্যিক ছবির পাশাপাশি ভিন্নধর্মী গল্পের ছবিতেও অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। তার অভিনীত ভিন্নধর্মী ছবির মধ্যে রয়েছে ‘মেঘের কোলে রোদ’, ‘কারাগার’, ‘গঙ্গাযাত্রা’, ‘রানীকুঠির বাকি ইতিহাস’, ‘গার্মেন্টস কন্যা’ প্রমুখ। যেখানে ভিন্ন ভিন্ন চরিত্রে তাকে দর্শকরা দেখেছেন।

তবে বর্তমানে অভিনয়ে বেশ অনিয়মিত পপি। এ বিষয়ে পপি বাংলাদেশ টাইমসকে বলেন, আমি একজন অভিনয়শিল্পী। সবসময় ভালো চরিত্র ও গল্পের সন্ধান করি। ক্যারিয়ারের এই পর্যায়ে এসে নিজেকে এক ধরনের চরিত্রে আটকে রাখতে চাই না। বিভিন্ন চরিত্রে দর্শকের সামনে হাজির হতে চাই।

পপি সম্প্রতি ‘সেভ লাইফ’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামে দু’টি সিনেমার বেশকিছু অংশের কাজ শেষ করেছেন। এছাড়া শিগগির শুটিং শেষ হবে সাদেক সিদ্দিকী পরিচালিত ছবি ‘সাহসী যোদ্ধা’র।

 

টাইমস/জেকে

ময়মনসিংহে বাস-অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল ৭ জনের

ময়মনসিংহে বাস-অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল ৭ জনের

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে সাতজন নিহত

বঙ্গমাতার ৯০তম জন্মদিন আজ : রাষ্ট্রপতির বাণী

বঙ্গমাতার ৯০তম জন্মদিন আজ : রাষ্ট্রপতির বাণী

আজ ৮ আগস্ট। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের নেপথ্য প্রেরণার বাতিঘর খ্যাত

করোনায় দেশে আরও ৩২ জনের মৃত্যু

করোনায় দেশে আরও ৩২ জনের মৃত্যু

দেশে করোনায় গত ২৪ ঘন্টায় আরও ৩২ জনের মৃত্যু হয়েছে।

জাতীয়

পরীক্ষা ছাড়াই ছাত্র-ছাত্রীদের পরবর্তী ক্লাসে উঠানোর প্রস্তাব

পরীক্ষা ছাড়াই ছাত্র-ছাত্রীদের পরবর্তী ক্লাসে উঠানোর প্রস্তাব

করোনা পরিস্থিতিতে আগামী ডিসেম্বর মাসেও শিক্ষা-প্রতিষ্ঠান না ‍খুললে কোন পরীক্ষা ছাড়াই পরবর্তী শ্রেণীতে উত্তীর্ণ হবে শিক্ষার্থীরা। এক্ষেত্রে আগের শিক্ষাবর্ষের মৌলিক পাঠ্যক্রম অন্তর্ভুক্ত হবে পরের বছরের শিক্ষাবর্ষে। শিক্ষা মন্ত্রণালয়ে এমনই একটি সুপারিশ করেছে বাংলাদেশ পরীক্ষা উন্নয়ন ইউনিট-বেডু।

জাতীয়

ভোলায় খুঁটিতে বেঁধে গোবর খাইয়ে কৃষককে নির্যাতন, ভিডিও ভাইরাল

ভোলায় খুঁটিতে বেঁধে গোবর খাইয়ে কৃষককে নির্যাতন, ভিডিও ভাইরাল

ভোলা সদর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এক কৃষককে খুঁটির সাথে বেঁধে গোবর খাইয়ে অমানুষিক নির্যাতনের ঘটনা ঘটেছে। গত ২৫ জুলাই এ ঘটনা ঘটলেও শুক্রবার বিকালে অমানুষিক নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে পড়ার পর তীব্র বিতর্কের সৃষ্টি হয়। পরে শনিবার সকালে ঘটনার সঙ্গে জড়িত রশিদ মল্লিককে আটক করে পুলিশ।

জাতীয়

টাইমস আড্ডায় অতিথি হচ্ছেন বিশ্বভারতীর শুভজিৎ চৌধুরী

টাইমস আড্ডায় অতিথি হচ্ছেন বিশ্বভারতীর শুভজিৎ চৌধুরী

২২ শ্রাবণ। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের মৃত্যুবার্ষিকী। ১৯৪১ সালের ৬ আগস্ট (১৩৪৮ বঙ্গাব্দের ২২ শ্রাবণ) তিনি ইহলোক ত্যাগ করেন। বাংলা সাহিত্যে রবীন্দ্রনাথের অবদান তুলনাহীন। নোবেলজয়ী কবিগুরু রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুই বাংলায় তার স্মৃতির স্মরণে ব্যাপক আয়োজন হয়ে থাকে। বিশেষ করে বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে নেয়া হয় নানা উদ্যোগ।

জাতীয়

মাশরাফির বাবা-মাসহ পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত

মাশরাফির বাবা-মাসহ পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সাংসদ ও ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার বাবা-মাসহ পরিবারের চার সদস্য। তারা হলেন- মাশরাফি বিন মুর্তজার বাবা গোলাম মর্তুজা স্বপন ও মা হামিদা মর্তুজা, মামি কামরুন নাহার কুহু ও ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া তুহা।

জাতীয়

এবার কক্সবাজারে হামলায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আহত

এবার কক্সবাজারে হামলায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনা এখনো সারাদেশের আলোচিত। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই জেলার পেকুয়া উপজেলায় দুর্বৃত্তদের হামলায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক সার্জেন্ট আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলায় দক্ষিণ মেহেরনামা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।