• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৬

‘‘পপি আউট, কেয়া ইন’ দেখেই বিরক্ত হয়েছি!’’

‘‘পপি আউট, কেয়া ইন’ দেখেই বিরক্ত হয়েছি!’’

সাদিকা পারভিন পপি

যাহিন খান১৪ ডিসেম্বর ২০১৯, ১১:২৪এএম, ঢাকা-বাংলাদেশ।

বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভিন পপি। সম্প্রতি ঘটে যাওয়া একটা বিষয় নিয়ে বেশ বিরক্ত তিনি। ফেসবুক চালাতে গিয়ে তার নজরে আসে একটি নিউজ। যেখানে তিনি দেখেন, ‘ইয়েস ম্যাডাম’ সিনেমা থেকে ‘নিজেই আউট, কেয়া ইন!’ অর্থাৎ শিরোনামটি ছিল এমন, ‘পপি আউট, কেয়া ইন!’

এরপর থেকে বিষয়টি নিয়ে বেশ বিরক্ত পপি। এমনকি অনলাইন সংবাদমাধ্যমের প্রতিও চটেছেন তিনি।

পপি বলেন, পুরো ঘটনাটি কিন্তু এমন নয়। তারপরেও এমনভাবে নিউজটি করা হয়েছে যা দেখে মনে হয়েছে, ছবি থেকে আমাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছে।

পপি বলেন, আসলে প্রথমে আমার কাজটি করার কথা ছিল। ছবির পরিচালক রকিবুল আলম রকিব প্রথমে আমাকে এ ছবির জন্য প্রস্তাব দেন। তবে ছবির গল্প ও চরিত্র আমি কারেকশন করতে বলেছিলাম। পরে ব্যাটে-বলে না মেলার কারণে কাজটি আর করা হয়নি। আমিই আসলে কাজটি থেকে সরে এসেছি, তবে নিউজ দেখে মনে হয়েছে আমাকে বের করে অন্য নায়িকা নেয়া হয়েছে।

এদিকে চলতি বছর বেশকিছু কাজ করেছেন পপি। কিছুদিন আগে আরএফএল এর পণ্য প্রচারণার কাজে বেশ কয়েকটি জেলা শহরেও গিয়েছিলেন তিনি। এছাড়া তার আগে চট্টগ্রামে একটি জীবন বীমা কোম্পানির টিভিসি’র শুটিংয়ে মডেল হিসেবে অংশ নেন পপি।

মাঝে পপি ‘ইন্দুবালা’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করে বেশ সাড়া পান। এটি পরিচালনা করেছিলেন অনন্য মামুন। এরপর ‘গার্ডেন গেম’ নামের আরেকটি ওয়েব সিরিজে কাজ করেন এ নায়িকা। এটি নির্মাণ করেছেন তৌহিদ মিটুল। সর্বশেষ তিনি ‘ক্যান্ডেল নাইট’ ওয়েব ফিল্মে অভিনয় করেন। এতে আমিন খানের বিপরীতে অভিনয় করেন পপি।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে সম্পৃক্ত নায়িকা পপি। বাণিজ্যিক ছবির পাশাপাশি ভিন্নধর্মী গল্পের ছবিতেও অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। তার অভিনীত ভিন্নধর্মী ছবির মধ্যে রয়েছে ‘মেঘের কোলে রোদ’, ‘কারাগার’, ‘গঙ্গাযাত্রা’, ‘রানীকুঠির বাকি ইতিহাস’, ‘গার্মেন্টস কন্যা’ প্রমুখ। যেখানে ভিন্ন ভিন্ন চরিত্রে তাকে দর্শকরা দেখেছেন।

তবে বর্তমানে অভিনয়ে বেশ অনিয়মিত পপি। এ বিষয়ে পপি বাংলাদেশ টাইমসকে বলেন, আমি একজন অভিনয়শিল্পী। সবসময় ভালো চরিত্র ও গল্পের সন্ধান করি। ক্যারিয়ারের এই পর্যায়ে এসে নিজেকে এক ধরনের চরিত্রে আটকে রাখতে চাই না। বিভিন্ন চরিত্রে দর্শকের সামনে হাজির হতে চাই।

পপি সম্প্রতি ‘সেভ লাইফ’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামে দু’টি সিনেমার বেশকিছু অংশের কাজ শেষ করেছেন। এছাড়া শিগগির শুটিং শেষ হবে সাদেক সিদ্দিকী পরিচালিত ছবি ‘সাহসী যোদ্ধা’র।

 

টাইমস/জেকে

বড়লেখায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে খুন করে আত্মহত্যা

বড়লেখায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে খুন করে আত্মহত্যা

মৌলভীবাজারের বড়লেখায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে খুন করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

আখেরি মোনাজাতে শেষ হলো বিশ্ব ইজতেমা

আখেরি মোনাজাতে শেষ হলো বিশ্ব ইজতেমা

আত্মশুদ্ধি ও নিজ নিজ গুনাহ মাফ, দুনিয়ার সব বালা-মুসিবত, মুসলিম

ফরিদপুরে আগুনে পুড়ে মা-মেয়ের প্রাণহানি

ফরিদপুরে আগুনে পুড়ে মা-মেয়ের প্রাণহানি

ফরিদপুরে বসতবাড়িতে আগুনে পুড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। শনিবার

জাতীয়

আমেরিকার চেয়ে দেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড কম:পররাষ্ট্রমন্ত্রী

আমেরিকার চেয়ে দেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড কম:পররাষ্ট্রমন্ত্রী

আমেরিকার চেয়ে বাংলাদেশে বিচার বহির্ভূত হত্যাকাণ্ড কম হচ্ছে বলে দাবি করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

যা কিছু প্রথম

প্রথম সাবমেরিন তৈরি করেন বিজ্ঞানী ড্রিবেল

প্রথম সাবমেরিন তৈরি করেন বিজ্ঞানী ড্রিবেল

১৫৭০ সালে ইংরেজ গণিতবিদ উইলিয়াম বুয়ার্ন এমন একটি জাহাজের নকশা তৈরি করেন, যা পানির নিচের একবারে তলা পর্যন্ত যেতে এবং প্রয়োজনে পানির উপরে উঠতে সক্ষম। তিনি নকশায় জাহাজের চলাচল নিয়ন্ত্রণের জন্য সংকোচ প্রসারণক্ষম বায়ু কক্ষ (Air Chember) সংযোজিত করেন, যাতে করে সাবমেরিনটি ডুবতে এবং প্রয়োজনে ভেসে উঠতে পারে।

স্বাস্থ্য

স্বাস্থ্যের জন্য উপকারী ভাইরাস!

স্বাস্থ্যের জন্য উপকারী ভাইরাস!

বেশিরভাগ সময় ভাইরাসকে আমরা স্বাস্থ্যের জন্য নেতিবাচক বলে মনে করি। তবে সব ভাইরাস কিন্তু আমাদের দেহের জন্য ক্ষতিকর নয়। কিছু ভাইরাস আছে, যা আমাদের সুস্থ থাকতে সহায়তা করে। তবে এটা ঠিক যে ভাইরাস বিভিন্ন মারাত্মক রোগের জন্য দায়ী, যেমন- বসন্ত, হেপাটাইটিস, এইচআইভি ও রেবিজ।

রাজনীতি

ইভিএম বঙ্গোপসাগরে ফেলতে হবে : ঐক্যফ্রন্ট

ইভিএম বঙ্গোপসাগরে ফেলতে হবে : ঐক্যফ্রন্ট

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) বঙ্গোপসাগরে ফেলার আহবান জানিয়েছে ঐক্যফ্রন্ট। আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম ব্যবহারের সিদ্ধান্ত থেকে অনতিবিলম্বে নির্বাচন কমিশনকে সরে আসার আহবানও জানিয়েছে ঐক্যফ্রন্টের নেতারা। শনিবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে এ আহবান জানানো হয়। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা আ স ম আব্দুর রব।

স্বাস্থ্য

স্বাস্থ্য সুরক্ষায় শুকনো আদাগুঁড়োর পাঁচটি ব্যবহার

স্বাস্থ্য সুরক্ষায় শুকনো আদাগুঁড়োর পাঁচটি ব্যবহার

শুকনো আদাগুঁড়োর উপকারী গুণাগুণ আপনাকে অবাক করে দেবে। এই আদাগুঁড়া উপকারী অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ, যা পেশী ও শরীরের ব্যথা কমাতে সহায়ক। আপনার প্রতিদিনের ডায়েটে শুকনো আদাগুঁড়ো থাকলে তা ট্রাইপসিন ও লিপেজ সক্রিয় করতে সাহায্য করবে। হজমে সহায়ক এই এনজাইমগুলি প্রোটিন এবং চর্বি ভাঙ্গায় সহায়তা করে।

বিনোদন

দেখেই মনে হয় প্রেমে আছেন, বিয়ে কবে করবেন?

দেখেই মনে হয় প্রেমে আছেন, বিয়ে কবে করবেন?

ছোটপর্দার ব্যস্ততম মুখ তাসনিয়া ফারিন। খুব দ্রুত সময়ে নিজেকে চিনিয়েছেন এই অভিনেত্রী। তবে ছোটবেলা থেকে গান আর নাচে পারদর্শী এই তারকা চেয়েছেন বড় হয়ে গান নিয়ে কাজ করবেন। কিন্তু পরিচিতি পেয়েছেন অভিনেত্রী হিসেবে।