নতুন রেকর্ড গড়লেন সাফা!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। এবার ভালোবাসা দিবসের আগে রেকর্ড গড়েছেন তিনি। এই দিবসটিকে সামনে রেখে এরই মধ্যে আটটি নাটকে অভিনয় করেছেন সাফা কবির।

নাটকগুলো হচ্ছে- মাহমুদুর রহমান হিমির ‘দ্য লাস্ট ভ্যালেন্টাইন’, ইমরাউল রাফাতের ‘হাফ ট্রুথ’, স্বরাজ দেবের ‘হার্টলেস’, নূহাশ হুমায়ূনের ‘শেষটা সবাই জানে’, রুবেল হাসানের ‘টেক কেয়ার’, মাহমুদ আনান মিফতাহের ‘দ্য লাস্ট রেইন’, খায়রুল পাপনের ‘শো মেকার’, রিংক মজমুদারের ‘গোঁফ’।

প্রত্যেকটি নাটকে ভিন্ন ভিন্ন অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন সাফা কবির। তার এই নাটকগুলোর অভিনেতারা হলেন, অপূর্ব, আফরান নিশো, শ্যামল মাওলা ও তৌসিফ মাহবুব।

এদিকে রেকর্ড পরিমাণ নাটকে অভিনয় প্রসঙ্গে কথাও বলেছেন সাফা কবির। বললেন, আমি কখনই খুব বেশি নাটকে কাজ করি না। তবে গল্প ও চরিত্র ভালো লাগলে অভিনয় করার চেষ্টা করি। এবারের ভালোবাসা দিবসে যত নাটকে অভিনয় করেছি সবকটির গল্প দারুণ। তাই কাজগুলো করেছি। আশা করছি, প্রতিটি নাটকই দর্শকের ভালো লাগবে।

এদিকে ভালোবাসা দিবসে নতুন একজন সঙ্গীতশিল্পীর গানের মিউজিক ভিডিওতেও দেখা যাবে সাফা কবিরকে। যেখানে মডেল হয়েছেন তিনি। পাশাপাশি নতুন একটি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন তিনি।

প্রসঙ্গত, সাফা কবির একাধারে মডেল, অভিনেত্রী এবং উপস্থাপক। তবে মডেল কিংবা উপস্থাপক হিসেবে নিজেকে পরিচয় দিতে রাজি নন তিনি। যদিও মডেলিং দিয়েই আলোচনায় আসেন এই অভিনেত্রী। কিন্তু অভিনয়কে ঘিরেই তার ধ্যান-জ্ঞান।

 

টাইমস/জেকে

Share this news on: