• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬

মাহির নতুন ইচ্ছা...

মাহির নতুন ইচ্ছা...

বিনোদন প্রতিবেদক২৩ এপ্রিল ২০১৯, ০২:২৯পিএম, ঢাকা-বাংলাদেশ।

চিত্রনায়িকা মাহিয়া মাহি। একসময় বাংলা চলচ্চিত্রের বিভিন্ন সিনেমায় ব্যস্ত সময় পার করলেও এখন পুরোদমে সংসার নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। আগে তাকে কেন্দ্র করে অনেক জনপ্রিয় সিনেমা নির্মিত হলেও বিয়ে করে চলচ্চিত্র থেকে নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছেন এই নায়িকা।

তবে সম্প্রতি একটি সিনেমায় দেখা গেছে নায়িকা মাহিকে। বর্তমানে সংগীতনির্ভর চলচ্চিত্র ‘দাগা’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আর ছবিটির পরিচালনা করছেন রায়হান রাফি।

ছবিটির গল্প কী? জানালেন মাহি। বললেন, এই শহরে আর ভালো লাগছে না তার। তাই এমন একটি শহরে যেতে চান তিনি, যেটা দশ বছর পরের একটি শহর। যেখানে মাহি সব কিছু ভুলে নতুন করে সব গড়তে চান।

মাহি কি পারবেন সেই শহরে যেতে? পারবেন এই শহর ছেড়ে থাকতে? এসব উত্তর পাওয়া যাবে ‘দাগা’ সিনেমায়। আর এমনই গল্প নিয়ে এগুচ্ছে ছবিটির গল্প।

এদিকে এরই মধ্যে ছবিটির জন্য একটি ভিন্ন সেট নির্মাণ করা হচ্ছে রাজধানীর মিরপুরের কোক স্টুডিওতে। সেখানে আগামী ২৭ এপ্রিল শুটিং করবেন মাহি। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা রায়হান রাফি।

ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, এর গল্পটি অসাধারণ। আশা করছি, দর্শক ছবিটি দেখে মুগ্ধ হবে। আর এই ছবিটি হলে দর্শক টানতে সক্ষম হবে বলে আমার বিশ্বাস।

ছবিটি নিয়ে মাহির ভাষ্য, এই সিনেমাটিতে কাজ করে বেশ ভালো লাগছে। এর গল্প-ভাবনা, চিত্র-কল্পনা সবকিছুই অসাধারণ। সব মিলিয়ে এবার নিজেকে একটু অন্যভাবে মেলে ধরতে পারবো।

জানা গেছে, মাহি ও ‘দাগা’ সিনেমার পুরো ইউনিট বর্তমানে শুটিং করেছেন সিলেটের বিভিন্ন স্থানে। আর এই ছবিতে মাহির বিপরীতে নায়ক হিসেবে থাকছেন ইয়াশ রোহান। প্রিন্স রুবেলের কথা ‍ও সুরে এর টাইটেল গান গাইবেন কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। আর সংগীতে আছেন তরিক আল ইসলাম।

 

টাইমস/জেডকে/এইচইউ

খুব শিগগির পেঁয়াজের দাম স্বাভাবিক হবে: তোফায়েল

খুব শিগগির পেঁয়াজের দাম স্বাভাবিক হবে: তোফায়েল

খুব শিগগির পেঁয়াজের দাম স্বাভাবিক হয়ে আসবে বলে আশা করছেন

আ. লীগের সম্মেলনে বিএনপিসহ সব দল দাওয়াত পাবে: কাদের

আ. লীগের সম্মেলনে বিএনপিসহ সব দল দাওয়াত পাবে: কাদের

আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে বিএনপিসহ নিবন্ধিত সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ

রংপুর এক্সপ্রেসের ৬ বগি উদ্ধার

রংপুর এক্সপ্রেসের ৬ বগি উদ্ধার

দুর্ঘটনার কবলে পড়া রংপুর এক্সপ্রেসের ইঞ্জিন ও সাতটি বগির মধ্যে

জাতীয়

দেশে ফিরলেন সৌদিতে নির্যাতনের শিকার সুমি

দেশে ফিরলেন সৌদিতে নির্যাতনের শিকার সুমি

সৌদি আরবে অবর্ণনীয় দুর্ভোগের পর শুক্রবার দেশে ফিরেছেন সুমি আক্তার। গৃহকর্মী হিসেবে সৌদিতে যাওয়ার পর নিয়োগকর্তার বর্বর নির্যাতনের শিকার হন পঞ্চগড়ের সুমি। চলতি মাসের শুরুতে নির্যাতনের ভয়াবহ বিবরণ তুলে ধরে একটি ভিডিও প্রকাশ করেন সুমি। তার ভিডিও বিশ্বব্যাপী সংবাদ শিরোনাম হয়। এরপরই সৌদিতে থাকা বাংলাদেশের দূতাবাস কর্মকর্তারা সুমি আক্তারকে দেশে ফেরানোর পদক্ষেপ নেয়।

আন্তর্জাতিক

মুজিববর্ষের অনুষ্ঠানে প্রধান বক্তা মোদি

মুজিববর্ষের অনুষ্ঠানে প্রধান বক্তা মোদি

‘মুজিববর্ষ’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলীর বরাত দিয়ে এই তথ্য দিয়েছে দ্য হিন্দু। ২০২০ সালের ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী। এ উপলক্ষে বছরব্যাপী বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়েছে। ঘোষণা করা হয়েছে ‘মুজিববর্ষ’। ওই উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন দেশের নেতারা অংশ নেওয়ার কথা রয়েছে।

জাতীয়

রূপপুর প্রকল্পের বিদেশি কর্মকর্তার মৃত্যু

রূপপুর প্রকল্পের বিদেশি কর্মকর্তার মৃত্যু

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এক বেলারুশ নাগরিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে তিনি মারা যান। নিহত ব্যক্তির নাম ইহার বেলাহু (৪৯)। তিনি রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠান ‘ট্রেট রোশেম লিমিটেডের’ উপপরিচালক ছিলেন।

জাতীয়

বরিশালে স্কুলছাত্রীকে ধর্ষণ, মাছের ঘেরের দুই কর্মচারী গ্রেপ্তার

বরিশালে স্কুলছাত্রীকে ধর্ষণ, মাছের ঘেরের দুই কর্মচারী গ্রেপ্তার

বরিশালের উজিরপুরে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় একটি মাছের ঘেরের দুই কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার সাতলা ইউনিয়নের পটিবাড়ি এলাকার ওমর খানের মাছের ঘেরে এ ঘটনা ঘটেছে।

স্বাস্থ্য

স্ট্রবেরি শুধু রূপে নয়, পুষ্টিগুণেও সেরা

স্ট্রবেরি শুধু রূপে নয়, পুষ্টিগুণেও সেরা

স্ট্রবেরি! নাম শুনলেই অনেকের জিভে পানি চলে আসে। টকটকে লাল রঙের এই লোভনীয় ফলটি দেখতে যেমন সুন্দর, স্বাদেও তেমন অতুলনীয়। এছাড়া স্ট্রবেরির শুধু রূপ আর স্বাদই না, এর আছে বহুগুণ।

বিনোদন

ফের ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বুবলী

ফের ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলী। বহুদিন ধরে কাজ নেই তার। একধরণের অবসর সময় কাটিয়েছেন তিনি। সবশেষ ঈদুল আজহায় দর্শকপ্রিয় নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে অভিনয় করেন এই নায়িকা।