• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭ ফাল্গুন ১৪২৬

মাহির নতুন ইচ্ছা...

মাহির নতুন ইচ্ছা...

বিনোদন প্রতিবেদক২৩ এপ্রিল ২০১৯, ০২:২৯পিএম, ঢাকা-বাংলাদেশ।

চিত্রনায়িকা মাহিয়া মাহি। একসময় বাংলা চলচ্চিত্রের বিভিন্ন সিনেমায় ব্যস্ত সময় পার করলেও এখন পুরোদমে সংসার নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। আগে তাকে কেন্দ্র করে অনেক জনপ্রিয় সিনেমা নির্মিত হলেও বিয়ে করে চলচ্চিত্র থেকে নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছেন এই নায়িকা।

তবে সম্প্রতি একটি সিনেমায় দেখা গেছে নায়িকা মাহিকে। বর্তমানে সংগীতনির্ভর চলচ্চিত্র ‘দাগা’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আর ছবিটির পরিচালনা করছেন রায়হান রাফি।

ছবিটির গল্প কী? জানালেন মাহি। বললেন, এই শহরে আর ভালো লাগছে না তার। তাই এমন একটি শহরে যেতে চান তিনি, যেটা দশ বছর পরের একটি শহর। যেখানে মাহি সব কিছু ভুলে নতুন করে সব গড়তে চান।

মাহি কি পারবেন সেই শহরে যেতে? পারবেন এই শহর ছেড়ে থাকতে? এসব উত্তর পাওয়া যাবে ‘দাগা’ সিনেমায়। আর এমনই গল্প নিয়ে এগুচ্ছে ছবিটির গল্প।

এদিকে এরই মধ্যে ছবিটির জন্য একটি ভিন্ন সেট নির্মাণ করা হচ্ছে রাজধানীর মিরপুরের কোক স্টুডিওতে। সেখানে আগামী ২৭ এপ্রিল শুটিং করবেন মাহি। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা রায়হান রাফি।

ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, এর গল্পটি অসাধারণ। আশা করছি, দর্শক ছবিটি দেখে মুগ্ধ হবে। আর এই ছবিটি হলে দর্শক টানতে সক্ষম হবে বলে আমার বিশ্বাস।

ছবিটি নিয়ে মাহির ভাষ্য, এই সিনেমাটিতে কাজ করে বেশ ভালো লাগছে। এর গল্প-ভাবনা, চিত্র-কল্পনা সবকিছুই অসাধারণ। সব মিলিয়ে এবার নিজেকে একটু অন্যভাবে মেলে ধরতে পারবো।

জানা গেছে, মাহি ও ‘দাগা’ সিনেমার পুরো ইউনিট বর্তমানে শুটিং করেছেন সিলেটের বিভিন্ন স্থানে। আর এই ছবিতে মাহির বিপরীতে নায়ক হিসেবে থাকছেন ইয়াশ রোহান। প্রিন্স রুবেলের কথা ‍ও সুরে এর টাইটেল গান গাইবেন কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। আর সংগীতে আছেন তরিক আল ইসলাম।

 

টাইমস/জেডকে/এইচইউ

দাউদকান্দিতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৩

দাউদকান্দিতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৩

কুমিল্লার দাউদকান্দিতে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন।

চট্টগ্রামে ট্রাফিক বক্সে বিস্ফোরণে ২ পুলিশ দগ্ধ

চট্টগ্রামে ট্রাফিক বক্সে বিস্ফোরণে ২ পুলিশ দগ্ধ

চট্টগ্রাম নগরীর একটি ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণে দুই পুলিশ সদস্য

রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অনশন স্থগিত

রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অনশন স্থগিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের

বিনোদন

‘তৃতীয় শ্রেণির মেয়ে’ বলায় খেপলেন শাবনূর

‘তৃতীয় শ্রেণির মেয়ে’ বলায় খেপলেন শাবনূর

কিছুদিন আগে রায় হয়েছে মোট পাঁচটি কারণে আত্নহত্যার পথ বেছে নিয়েছিলেন ঢালিউডের ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। তবে এর মধ্যে পাঁচটি কারণে প্রধান কারণ হিসেবে উঠে এসেছে শাবনূরের নাম।

জাতীয়

অপরাধ করে কেউ পার পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

অপরাধ করে কেউ পার পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এই সরকারের সময় অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধী যে দলেরই হোক তাদের আইনের আওতায় আনা হবে।

চাকরি

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে ১১৯ জনের চাকরির সুযোগ

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে ১১৯ জনের চাকরির সুযোগ

শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী পদে ১১৯ জনকে নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়। আগ্রহী প্রার্থীরা ৩ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন।

কৃষি কথা

মাটি ছাড়াই ঘাসের চাষ

মাটি ছাড়াই ঘাসের চাষ

জমিতে ঘাস চাষ একটি প্রচলিত ধারণা। এই ধারণা বদলে ঘরের ভেতরে মাটি ছাড়া কেবল পানি ছিটিয়ে পশুখাদ্য উৎপাদন সম্ভব। হাইড্রোফনিক (মৃত্তিকাবিহীন জল চাষ বিদ্যা) ফডার নামের এই প্রযুক্তিতে পশুখাদ্য উৎপাদনে খরচও কম। এ প্রযুক্তি ব্যবহার করে পশুখাদ্য তৈরি খুবই সম্ভাবনাময়।

উক্তি প্রতিদিন

‍“আবেগের সঙ্গে ছন্দের সংমিশ্রণেই  কাব্যের উৎপত্তি”

‍“আবেগের সঙ্গে ছন্দের সংমিশ্রণেই কাব্যের উৎপত্তি”

বিনোদন

ঈদে আসছে সালমানের নতুন ছবি

ঈদে আসছে সালমানের নতুন ছবি

সালমান খানের ‘রাধে – ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। সামনের ঈদে মুক্তি পেতে যাচ্ছে বলিউড এই ছবিটি।