নোয়াখালীতে হামলায় যুবক নিহত, আটক ২

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় হামলা চালিয়ে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম রাহাত হোসেন (২০)। মঙ্গলবার সকালে উপজেলার চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাহাত কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের জাওড়া মিজি বাড়ির ফজলুল হকের ছেলে। তিনি কাবিলপুর নানার বাড়িতে থেকে মুদি দোকানের ব্যবসা করতেন।

এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ভুট্টো ও হিজবুত তাওহীদ নেতা মহিনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে ভুট্টো ও মহিনের নেতৃত্বে ইউনিয়নের পোরকরা পশ্চিম পাড়ার মো. কালা, মিলন, নান্টু, শাকিলসহ একদল মুখোশধারী সন্ত্রাসী সকালে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলে করে কাবিলপুর উত্তরপাড়ায় হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা হাজি সুপার মার্কেটে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে মুদি দোকানি রাহাত ঘটনাস্থলে এলে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করেন।

নিহত রাহাতের বাবা ফজলুল হক জানান, দোকানে আগুন ধরিয়ে দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে এলে সন্ত্রাসীরা তার ছেলেকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। তিনি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিষয়টি নিশ্চিত করে সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ জানান, ঘটনার মূল হোতা মহিন ও ভুট্টোকে আটক করা হয়েছে। অন্য যারা জড়িত আছেন তাদেরও আটকের চেষ্টা চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ