কুষ্টিয়ায় এক যুবককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ার খোকসা উপজেলায় জসিম উদ্দিন (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার রতনপুর এলাকায় গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে। নিহত জসিম উদ্দিন রতনপুর এলাকার রওশন আলীর ছেলে।

নিহতের পরিবারের দাবি, স্থানীয় ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী ও তার দলের লোকজন জসিম উদ্দিনকে পিটিয়ে হত‌্যা করেছে।

এদিকে, এ ঘটনার পর থেকে চেয়ারম্যান আইয়ুব আলী পলাতক রয়েছেন। তবে তাঁর স্ত্রী জায়েদা খাতুন ও ভাতিজা মো. সালাউদ্দিনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, চেয়ারম্যানের মালিকানাধীন পুকুর থেকে মাছ ধরায় গতকাল সোমবার রাতে জসিম উদ্দিনকে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। পরে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬টার দিকে মৃত্যু হয় তাঁর।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. কামরুজ্জামান সোহেল জানান, ওই যুবকের মাথায় মারাত্মক জখম থাকায় হাসপাতালে ভর্তির পরপরই তাঁর মৃত্যু হয়।

খোকসা থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ আশিকুজ্জামান জানান, এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান আইয়ুব আলীর স্ত্রী জায়েদা খাতুন ও ভাতিজা মো. সালাউদ্দিনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

টাইমস/এসজে

Share this news on: