গাজীপুরে মহাসড়কে গাছ ফেলে ডাকাতি, গ্রেপ্তার ৮

গাজীপুরের কালীগঞ্জে গাছ কেটে মহাসড়কে ফেলে গাড়িতে ডাকাতি ও ভাংচুরের ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে কালীগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক।

আটককৃতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পান্ডরাইল গ্রামের খোরশেদ আলীর ছেলে সবুজ মিয়া (৪৫), ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গোস্তাবহলী গ্রামের ফজর আলীর ছেলে সুমন মিয়া (২৮), একই জেলার গৌরিপুর উপজেলার পাঁচকাহানিয়া গ্রামের হারুন-অর-রশিদের ছেলে শামীম (২০), বি-বাড়ীয়ার বিজয়নগর উপজেলার চাঁনপুর গ্রামের আবু জাহেদের ছেলে এমদাদুল হক মিলন (২৭), নাসিরনগর উপজেলার তারাউল্লাহ গ্রামের আকবর হোসেনের ছেলে শিপন (২৪), বি-বাড়ীয়া সদর উপজেলার শিলাউর গ্রামের আবিদ মিয়ার ছেলে আজিজুল ইসলাম (২০), সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার রামপুর গ্রামের আলী মিয়ার ছেলে বশির আহমেদ (৩৫) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ানপুর গ্রামের মাসুদুর রহমানের ছেলে তানভীর (২১)।

পুলিশ জানিয়েছে, আটকদের কাছ থেকে নগদ ৫ হাজার ৬৫৫ টাকা, ১২টি মোবাইল সেট, একটি করে দা, চাপাতি, পাঁচটি লাঠি ও একটি রশি জব্দ করা হয়।

পুলিশ জানায়, গত ৩০ নভেম্বর দিবাগত রাতে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘারপাড়া নামকস্থানে প্রাইভেটকারের সামনে গাছ ফেলে গতিরোধ করা হয়। এ সময় ডাকাতরা গাড়ির মালিক ডা. আসাদুজ্জামানের কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে আরেকটি যাত্রীবাহী বাসের গতিরোধ করার সময় ৯৯৯ ফোন করলে পুলিশ দ্রুত সেখানে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় পরদিন ডা. আসাদুজ্জামান কালীগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা (মামলা নম্বর-২) করেন।

পরে মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল গাজীপুর, ঢাকা, ময়মনসিংহ, ব্রাহ্মনবাড়ীয়া, হবিগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাতদলের ৮ সদস্যকে গ্রেপ্তার করে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ

img
আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর Apr 26, 2024
img
৯ মে পর্যন্ত বন্ধ চুয়েট, খোলা থাকবে হল Apr 26, 2024
img
প্রথমবার এশিয়া কাপে আম্পায়ারিং করবেন বাংলাদেশের জেসি Apr 26, 2024
img
গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ Apr 26, 2024
img
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী Apr 26, 2024
img
চলমান তাপপ্রবাহ রেকর্ড ভেঙেছে ৭৬ বছরের Apr 26, 2024
img
অলসতা কাটিয়ে সকালে ঘুম থেকে উঠতে করণীয় Apr 26, 2024
img
বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী Apr 26, 2024
img
চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি Apr 26, 2024
img
সেন্সর বোর্ডে আটকে গেল রায়হান রাফীর নতুন সিনেমা ‘অমীমাংসিত’ Apr 26, 2024