• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

ফটিকছড়িতে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত, আটক তিন

ফটিকছড়িতে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত, আটক তিন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম১৭ এপ্রিল ২০১৯, ০২:৩৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় দুর্বৃত্তের হামলায় এক সাংবাদিক আহত হয়েছেন। হামলার সময় লাঠি ও হকিস্টিকের আঘাতে তার পা ভেঙেছে, জখম হয়েছে ডান হাত। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আজাদী বাজার সড়কের দায় মোল্লা তালুকদার বাড়ি এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত সাংবাদিকের নাম এম এস আকাশ। তিনি দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি। রাতেই স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত আকাশ জানান, রাতে সাড়ে ১০টার দিকে আজাদী বাজার থেকে মোটর সাইকেলে করে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন তিনি। দায় মোল্লা তালুকদার বাড়ি এলাকায় সড়কের মোড়ে গাড়ির গতি কমালে তারা আমার ওপর হামলা করে। ৭-৮ জন হামলাকারীর সবাই ছিল মুখোশ পরা ছিল। হামলাকারীরা এলোপাতাড়ি লাঠি ও হকিস্টিক দিয়ে তাকে আঘাত করে। হামলায় তার হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত হয়েছেন। আঘাতে হাত, বাম পা ভেঙে গেছে। হামলার সময় আকাশের চিৎকারে বাজার ফেরত অন্য পথচারীদের দেখে হামলাকারীরা পালিয়ে যায়।

চিকিৎসকের বরাত দিয়ে আকাশের সহকর্মী জীবন মুসা জানান, আকাশের বাম হাঁটুর নিচের হাড় ভেঙে গেছে। ডান বাহুতেও আঘাত আছে।

বুধবার সকালে হাসপাতালে আহত সাংবাদিক এম এস আকাশকে দেখতে এসে দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশের এসপি নুরে আলম মিনা।

ফটিকছড়ি থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান বলেন, ঘটনার পরপরই ওই এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে নঈমউদ্দিন নামের একজন হামলার ঘটনা বিষয়ে জানতেন বলে আমাদের জানিয়েছেন।

আটকদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা আরিফুর রহমান।

 

টাইমস/এইচইউ

ভূমধ্যসাগরের দুঃসহ স্মৃতি এখনো তাড়িয়ে বেড়ায় বিলালকে

ভূমধ্যসাগরের দুঃসহ স্মৃতি এখনো তাড়িয়ে বেড়ায় বিলালকে

অবৈধপথে ইতালি পাড়ি দিতে গিয়ে তিউনিসিয়া উপকূলে নৌকাডুবিতে ৩৯ জন নিখোঁজ হওয়ার পর ভাগ্যক্রমে বেঁচে যাওয়া যুবকরা দেশে ফিরতে শুরু করেছেন। বেঁচে ফিরলেও তাদের তাড়া করছে দুঃসহ স্মৃতি। নিজেদের অভিজ্ঞতা থেকে তারা বলছেন, মৃত্যুপথ পাড়ি দিতে আরো অন্তত দুইশ বাংলাদেশিকে জড়ো করা হয়েছে লিবিয়ায়।

নরসিংদীতে  অভাবের তাড়নায় দুই মেয়েকে হত্যা করলেন বাবা!

নরসিংদীতে অভাবের তাড়নায় দুই মেয়েকে হত্যা করলেন বাবা!

নরসিংদীতে আর্থিক অসচ্ছলতার কারণে দুই সন্তানকে শ্বাসরোধে হত্যা করেছেন এক পাষণ্ড বাবা। শুক্রবার রাতে নরসিংদী লঞ্চ টার্মিনালে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশুর নাম তাইন (১১) ও তাইবা (৪)।

নায়িকা মাহির ভেরিফায়েড ফেসবুক পেজে পর্নো ভিডিও!

নায়িকা মাহির ভেরিফায়েড ফেসবুক পেজে পর্নো ভিডিও!

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পর্নো ভিডিও আপলোড করা হয়েছে।

আন্তর্জাতিক

মোদির জয়ের পরই ভারতে নারীসহ তিন মুসলিমকে গাছে বেঁধে নির্যাতন (ভিডিও)

মোদির জয়ের পরই ভারতে নারীসহ তিন মুসলিমকে গাছে বেঁধে নির্যাতন (ভিডিও)

ভারতে লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পরপরই এক নারীসহ তিন মুসলিমকে গাছে বেঁধে নির্যাতন করেছেন গোরক্ষকরা। নির্যাতনের সময় জোর করে তাদেরকে দিয়ে ‘জয় শ্রী রাম’ বলতে বাধ্য করা হয়।

জাতীয়

বাংলাদেশে ইলেকট্রিক ট্রেন চালু করব: প্রধানমন্ত্রী

বাংলাদেশে ইলেকট্রিক ট্রেন চালু করব: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা মেট্রোরেল যেমন চালু করতে যাচ্ছি, সেইসাথে আমরা বিদ্যুৎচালিত ট্রেন, যা একান্তভাবে পরিবেশ বান্ধব, সেই বিদ্যুৎ চালিত ট্রেনও চালু করব। আমরা সেভাবে কাজ করে যাচ্ছি।

জাতীয়

কোনাবাড়ি ফ্লাইওভারের ভুল নামফলকের ছবি ভাইরাল

কোনাবাড়ি ফ্লাইওভারের ভুল নামফলকের ছবি ভাইরাল

ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সাসেক জয়দেবপুর-চন্দ্রা-টাঙ্গাইল-এলেঙ্গা মহাসড়কে কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার, কালিয়াকৈর, দেওহাটা, মির্জাপুর ও ঘারিন্দা আন্ডারপাস এবং কড্ডা-১ সেতু ও বাইমাইল সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিনোদন

ভিন্ন পেশায় মগ্ন নিপুণ!   

ভিন্ন পেশায় মগ্ন নিপুণ!  

চলচ্চিত্র অভিনেত্রী নিপুণ। সর্বশেষ তাকে উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ ছবিতে দেখা গেছে। এরপর থেকে মিডিয়া থেকে অনেকটা দূরে আছেন এই অভিনেত্রী। এছাড়া বর্তমানে ভিন্ন পেশার কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি।

জাতীয়

নাটোরে ৪ সন্তানের জন্ম দিলেন এক নারী

নাটোরে ৪ সন্তানের জন্ম দিলেন এক নারী

বিয়ের ১১ বছর পর সন্তানের মুখ দেখতে পেলেন নাটোরের সিংড়া উপজেলার মিলন ও সাহিদা দম্পতি। তবে একটি দুটি নয় চার চারটি সন্তান স্বাভাবিকভাবেই জন্ম দিয়েছেন সাহিদা।

বিনোদন

কথা রাখলেন না সানি লিওন!

কথা রাখলেন না সানি লিওন!

সানি লিওন মানেই নগ্নতা। সেই ধারাকে অনেকটা বদলাতে চেয়েছিলেন এই অভিনেত্রী। এই কারণে কিছুদিন আগেও সংবাদ মাধ্যমে এসে কোনো দৃশ্যে আর চুমু খেতে চান না বলে সাফ জানিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী।