খুলনায় মাদ্রসাছাত্রীকে ৯ দিন ধরে আটকে রেখে গণধর্ষণ

খুলনায় বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ দিন আটকে রেখে নবম শ্রেণির এক মাদ্রসাছাত্রীকে (১৪) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় রোববার দুপুরে খানজাহান আলী থানায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। এর আগে শনিবার ভুক্তভোগী ওই ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহানগরীর শিরোমনি এলাকার একটি মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে প্রায় ৬ মাস আগে স্থানীয় জাকির নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জাকির গত ৮ অক্টোবর ওই কিশোরীকে ফরিদপুর নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে গত ৯ অক্টোবর খানজাহান আলী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

নয়দিন পর গত ১৭ অক্টোবর মেয়েটি খুলনা ফিরে তার পরিবারকে জানায়, তাকে ফরিদপুরে আটকে রেখে জাকির ও তার ৭/৮ জন বন্ধু মিলে টানা নয়দিন ধরে ধর্ষণ করে। পরে সে কৌশলে পালিয়ে খুলনায় আসে।

খানজাহান আলী থানার ওসি শফিকুল ইসলাম জানান, মেয়েটিকে ফরিদপুর নিয়ে গিয়ে এ ঘটনা ঘটানো হয়েছে। এর আগে ৯ অক্টোবর মেয়েটির বাড়ির লোকজন থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি (জিডি) করে।

এ ঘটনায় রোববার দুপুরে কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে জানান ওসি।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ