বরিশাল নারী সাংবাদিকের রহস্যজনক মৃত্যুতে মামলা

বরিশাল শহরের নারী সাংবাদিক ও ওষুধ ব্যবসায়ী শিরিন খানমের রহস্যজনক মৃত্যুর ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় সিটি কর্পোরেশনের এক কাউন্সিলরসহ আটজনকে আসামি করা হয়েছে।

মঙ্গলবার সকালে কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক(এসআই) ফিরোজ আল মামুন জানান, মৃতের ভাই ইউসুফ মৃধা বাদি হয়ে সোমবার রাতে মামলাটি দায়ের করেছেন। বরিশাল শেবাচিম হাসপাতালে শিরিনের ময়নাতদন্ত শেষে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে চিকিৎসকরা ধারণা করছেন বিষাক্ত জাতীয় ইনজেকশন শরীরে পুশ করায় তাৎক্ষণিক শিরিনের মৃত্যু হয়েছে।

শিরিনের স্বজনদের অভিযোগ, তাকে (শিরিন) হত্যা করা হয়েছে।

মামলায় উল্লেখযোগ্য আসামিরা হলেন- বরিশাল সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এটিএম শহীদুল্লাহ কবির, ওষুধ ব্যবসায়ী জনি, শেলি বেগম, মশিউর রহমান মারুফ, রনি, সদর রোড এলাকার কয়েস মিয়া ও আলাউদ্দিন আলো।

এসআই ফিরোজ আল মামুন আরও জানান, বিষাক্ত ইনজেকশন পুশ করে শিরিন খানমকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ আনা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর শিরিনের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

জানা গেছে, জনি নামে এক ওষুধ ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কের কারণে সালিশ বৈঠকে কাউন্সিলরের সিদ্ধান্তে রোববার রাতে শিরিন খানমকে দোকান ছেড়ে দেয়ার মৌখিক নির্দেশ দেয়া হয়। ওইদিন রাতে নৌবন্দর সংলগ্ন শিরিন ফার্মেসিতে দুইবার ফেসবুক লাইভ করে শিরিন। পরবর্তীতে রাত ১০টার দিকে শিরিন হঠাৎ অসুস্থ হয়ে পরেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা তার মৃত ঘোষণা করেন। রহস্যজনকভাবে শিরিনের মৃত্যুর পর পরই তার লাইভ করা ফেসবুক আইডি ডিঅ্যাকক্টিভ হয়ে যায়। যে কারণে শিরিনের মৃত্যু ঘিরে সন্দেহের সৃষ্টি হয়েছে।

 

টাইমস/এসআই

Share this news on: