মাওয়া ঘাট থেকে পুলিশ কনস্টেবল নিখোঁজ

মুন্সীগঞ্জের মাওয়া ফেরি ঘাট থেকে তৌহিদুজ্জামান(৩৫) নামে এক পুলিশ কনস্টেবল নিখোঁজ হয়েছেন। তিনি খাগড়াছড়ি থেকে বাগেরহাট যাচ্ছিলেন।

তিনি সাতক্ষীরা সদর উপজেলার গোবরদাঁড়ি গ্রামের শেখ শামসুল মাস্টারের ছেলে তৌহিদুজ্জামান। বর্তমানে তিনি খাগড়াছড়ি সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। এর আগে তিনি বাগেরহাটে ছিলেন। সেখানে তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

তৌহিদুজ্জামান বাগেরহাট আসার পথে নিখোঁজ হওয়ার ঘটনায় তার পরিবার খাগড়াছড়ি ও বাগেরহাট থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করেছেন। পুলিশ তার খোঁজে মাঠে নেমেছে বলে জানান বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

নিখোঁজ তৌহিদুজ্জামানের স্ত্রী মোসলেমা খাতুন বলেন, ‘তৌহিদ ১৫ দিনের ছুটি নিয়ে বুধবার খাগড়াছড়ি থেকে বাগেরহাটের উদ্দেশে রওনা হন। পথে আমাকে বেশ কয়েকবার ফোন করেন। ওই দিন রাত ১১টা ২০ মিনিটে আমাকে ফোন দিয়ে বলেন, আমি এখন মাওয়া ঘাটে। এই ছিল তার সঙ্গে আমার শেষ কথা। এরপর আর কোনো কথা হয়নি। এরপর থেকে তার ফোন বন্ধ রয়েছে।

কনস্টেবল তৌহিদুজ্জামান সাঁতার জানে উল্লেখ করে মোসলেমা খাতুন আরও বলেন, ‘মাওয়া ঘাট থেকে কেন, কিভাবে নিখোঁজ হলো, আমি কিছু বুঝে উঠতে পারছি না। আমার দুটি দুধের বাচ্চা রয়েছে। আমি এখন কার কাছে যাব, কী করব জানি না। আমার স্বামীকে উদ্ধার করতে প্রশাসনের সহযোগিতা চাই।’

 

টাইমস/এসআই

 

Share this news on: