ফরিদপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের আসামি ‌‌‘বন্দুকযুদ্ধে’ নিহত

ফরিদপুরে ফাতেমা নামে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ‌‘সন্দেহভাজন’ আসামি গ্রেপ্তারের পর বন্ধুকযুদ্ধে নিহত হয়েছেন।

রোববার রাত ২টার দিকে ফরিদপুর শহরের রথখোলা লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম ইয়াসিন মোল্লা (২২)। সে শহরের গোয়ালচামট ওয়্যারলেস পাড়া এলাকার মনি মোল্লার ছেলে।

ফরিদপুর কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন জানান, রাজেন্দ্র কলেজের মেলার মাঠের সিসিটিভি ফুটেজ থেকে ছবি সংগ্রহ করে ইয়াসিনকে চিহ্নিত করা হয়। এরপর স্থানীয়দের সহায়তায় তাকে গত রাতে আটক করে অভিযানে নামলে তার সহযোগী ও পুলিশের মধ্যে গোলাগুলি হয়। এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়।

পরে সেখান থেকে ইয়াসিনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে গত ১২ ডিসেম্বর বিকালে শহরের রাজেন্দ্র কলেজের মাঠে মেলার ভিড় থেকে নিখোঁজ হয় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ফাতেমা।পরদিন সন্ধ্যায় রাজেন্দ্র কলেজের পাশেই বিটিসিএল অফিসের সীমানা থেকে তার বিবস্ত্র লাশ উদ্ধার করা হয়। এরপর শুক্রবার রাতেই কোতোয়ালি থানায় অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন মেয়েটির বাবা। তদন্তে নেমে রাজেন্দ্র কলেজের মেলার মাঠের সিসিটিভি ফুটেজ দেখে ইয়াছিনকে চিহ্নিত করে পুলিশ।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ