সূবর্ণচরে গৃহবধূকে ধর্ষণ মামলায় তিনজন গ্রেফতার

নোয়াখালীর সূবর্ণচরে নির্বাচনে ভোট প্রদানের ঘটনাকে কেন্দ্র করে বাসায় ঢুকে স্বামী সন্তানকে বেঁধে গৃহবধুকে মারধর ও গণধর্ষণ মামলার প্রধান আসামি সোহেলসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

চরজব্বার থানার ওসি নিজাম উদ্দিন জানান, বুধবার দুপুরে কুমিল্লার বরুরা উপজেলার মহেষপুরের একটি ইটভাটা থেকে মামলার প্রধান আসামি সোহেলকে গ্রেফতার করা হয়। সে সূবর্ণচরের মদ্যম বাগ্যা গ্রামের মৃত ইসমাইলের ছেলে।

এর আগে, মঙ্গলবার রাতে রামগতি উপজেলার আজাদনগর এলাকা থেকে মামলার এজাহারভুক্ত তিন নম্বর আসামি স্বপনকে গ্রেফতার করা হয়। সে চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। সোমবার মামলার ছয় নম্বর আসামি মধ্য বাগ্যা গ্রামের আহমদ উল্লার ছেলে বাদশা আলমকে গ্রেফতার করে পুলিশ।

এ নিয়ে নির্যাতনের ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হলো। বাকিদের ধরতেও পুলিশ তৎপর রয়েছে বলে জানান ওসি নিজাম উদ্দিন।

এর আগে রোববার গভীর রাতে স্বামী-সন্তানকে বেঁধে রেখে ওই নারীকে মারধর ও নির্যাতন করা হয়। এ ঘটনায় সোমবার রাতে নয় জনকে আসামি করে সুবর্ণচরের চরজব্বার থানায় একটি মামলা করে নির্যাতনের শিকার ওই নারীর স্বামী।

এদিকে গণধর্ষণের ঘটনা তদন্ত করতে বুধবার দুপুরে মানবাধিকার কমিশনের তিন সদস্যের একটি কমিটি নোয়াখালী আসে। তারা হাসপাতালে ওই নারীর স্বাক্ষ্য গ্রহণ করেন। এসময় আইন ও সালিস কেন্দ্রের তিন সদস্যের অন্য একটি তদন্ত দল হাসপাতাল ও ঘটনাস্থলে যায়।

কমিটির প্রধান মানবাধিকার কমিশনের পরিচারক আল-মাহমুদ ফয়জুল কবীর জানান, ভুক্তভোগীর স্বাক্ষ্য ও ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন হাতে পাওয়ার পর তাদের তদন্ত প্রতিবেদন কমিশনে জমা দেবেন।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: