ক্যামেরার সামনে দুবার গর্ভপাত হয় কাজলের!

বলিউড অভিনেত্রী কাজল। কাজে যেমনটা সাহসী এই অভিনেত্রী, তেমনটা ভালো অভিনয়ও করেন তিনি।

ব্যক্তিগত জীবনে কাজল বলিউড অভিনেতা অজয়কে বিয়ে করেন। তাদের ২১ বছরের সম্পর্কে এতটুকুও চিড় ধরেনি এখনো। তবে অভিনেত্রীর অতীতের কিছু কথা যেন আজও তার অনুরাগীদের কাছে অজানা।

কাজল জানিয়েছেন, করণ জোহরের ‘কাভি খুশি কাভি গাম’-এর শুটিং করছিলেন। ওইসময় সেটে অজ্ঞান হয়ে পড়েন কাজল। এরপর শুটিং থেকে হাসপাতালে নেয়া হলে তার গর্ভপাতের কথা সামনে আসে। তবে একবার নয়, একইভাবে দুবার গর্ভপাত হয় কাজলের। দুবারই ক্যামেরার সামনে কাজ করছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয় নিয়ে মুখ খুললেন কাজল দেবগণ। তিনি বলেন, ‘কাভি খুশি কাভি গাম’-এর সময় আমি প্রেগনেন্ট ছিলাম। কিন্তু ওইসময় আমার গর্ভপাত হয়। আমি হাসপাতালে ছিলাম। আর সেই সময় ছবিটি ভাল চলছিল তখন। কিন্তু নিজের সময়টা একেবারেই ভালো যাচ্ছিল না। এরপর অন্য শুটিং চলাকালীন আমার আবার মিসক্যারেজড হয়।

দুইবার গর্ভপাত হওয়ার পর একেবারেই ভেঙে পড়েছিলাম। সেই সময়টা আমার কাছে খুব কঠিন ছিল। কিন্তু এখন আমার পরিবার পুরোপুরি সম্পূর্ণ হয়েছে।

উল্লেখ্য, ২০০৩ সালের ২০ এপ্রিল কাজলের প্রথম সন্তান নাইসার জন্ম হয়। দ্বিতীয় সন্তান ‘যুগ’ এর জন্ম হয় ২০১০ সালের ১৩ সেপ্টেম্বর।

প্রসঙ্গত, আবারও একবার পর্দায় দেখা যাবে অজয়-কাজলের জুটি। তাদের পরবর্তী ছবি ‘তানহাজি’ মুক্তি পেতে চলেছে শুক্রবার। এই তারকা ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন সাইফ আলি খান।

 

টাইমস/জেকে

Share this news on: