তামিম-হৃদয়কে বগুড়ায় ফুলেল সংবর্ধনা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের দুই খেলোয়াড় তৌহিদ হৃদয় ও তানজিদ হাসান তামিমকে বগুড়ায় ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ঢাকা থেকে সড়কপথে তারা বগুড়া শহরের বনানীতে পৌঁছালে তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে তাদের নিয়ে যাওয়া হয় শহরের প্রাণকেন্দ্র সাতমাথায়। সেখানে উপস্থিত ক্রিকেট ভক্তরা তাদের পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও ক্রিকেট ভক্তরা তাদেরসহ উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান।

এসময় তানজিদ হাসান তামিম সবার উদ্দেশে বলেন, আমরা এ বিজয়ে খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয়, দেশের ১৬ কোটি মানুষের বিজয়। আমাদের জন্য এবং বাংলাদেশের ক্রিকেটের জন্য দোয়া করবেন।

শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল বলেন, বগুড়ার এ দুই কৃতি সন্তানকে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বড় করে সংবর্ধনা দেয়া হবে। এরইমধ্যে সব প্রস্তুতি নেয়া হয়েছে। এ সময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব শেখ, সদস্য আরিফুর রহমান আরিফ, স্বপন, আলেয়াসহ অনান্যরাও উপস্থিত ছিলেন।

তানজিদ বগুড়া জিলা স্কুলের সাবেক ছাত্র। তার গ্রামের বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামে। তার বাবা তোজাম্মেল হক একজন স্বাস্থ্য পরিদর্শক ও মা রেহেনা আক্তার ময়না গৃহিণী।

অপর ক্রিকেটার হৃদয়ের গ্রামের বাড়ি গাবতী উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের নাংলু পশ্চিম পাড়া গ্রামে। তার বাবা এনামুল হক খাদ্য কর্মকর্তা এবং মা তহমিনা বেগম গৃহিণী। হৃদয় বগুড়া জিলা স্কুল ও পুলিশ লাইন্স স্কুলে পড়াশুনা করেছেন। দু'জনের পরিবারই বগুড়া শহরে বসবাস করেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: