‘ভালোবাসা দিবস’ কার সঙ্গে কাটালেন জয়া?

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তাকে নিয়ে দর্শকদের আগ্রহের কমতি নেই। তিনি কি করছেন, কোথায় আছেন, তার বর্তমান প্রেমিক কে, জয়ার বয়স কত ইত্যাদি বিষয়ে বিভিন্ন সময় জানতে চান তারা।

শুক্রবার পালিত হয়েছে বিশ্ব ভালোবাসা দিবস। দিবসটি কোথায় ও কার সাথে কাটিয়েছেন জয়া? এ নিয়ে নানা প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই জয়ার কাছে ফেসবুকে জানতে চেয়েছেন, কার সাথে কোথায় কাটালেন তিনি?

অবশ্য জয়া সেখানে কোন উত্তর না দিলেও জানা গেছে এবারের বিশেষ দিনটি মায়ের সাথে কাটিয়েছেন তিনি। ঢাকার অদূরে জয়ার একটা ছোট্ট বাড়ি আছে। সেখানেই গিয়েছেন তিনি।

জয়া বলেন, এবার ভ্যালেন্টাইনস ডে অন্যরকম কাটিয়েছি। মায়ের সঙ্গে ছিলাম সারাদিন। মা আর পরিবারের কয়েকজনকে নিয়ে ভ্যালেন্টাইন ডে আউট করেছি। দিনটিতে বইমেলায় যাওয়ারও ইচ্ছে ছিল। তবে সেটি হয়ে উঠেনি।

প্রসঙ্গত, সম্প্রতি জয়াকে নিয়ে কলকাতায় একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়। সেখানে তার কাছে জানতে চাওয়া হয়, ভালোবাসার মানুষ সম্পর্কে। তবে তিনি তার নাম গোপন রেখেছেন।

ভারতীয় এক সংবাদমাধ্যমে জয়া জানিয়েছিলেন, প্রেম করছেন তিনি। তবে পাত্র কলকাতার নয়। বাংলাদেশের একজনের সঙ্গেই প্রেমের সম্পর্ক রয়েছে তার। বিয়ে তাকেই করবেন।

তবে জয়ার কাছে ওই সাক্ষাৎকারের সত্যতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তার কোন প্রেমিক নেই, আছে একজন ভালো বন্ধু।

এদিকে কলকাতায় ‘অর্ধাঙ্গিনী’ ছবির শুটিং শেষ করে বর্তমানে জয়া ঢাকায় রয়েছেন। ২০ ফেব্রুয়ারি তিনি ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় ফিরবেন বলেও জানান।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ