শাকিব সুদর্শন, তবে জনপ্রিয়তায় এগিয়ে হিরো আলম!

পরিচালক এ আর মুকুল নেত্রবাদী বলেছেন, শাকিব সুদর্শন, তবে জনপ্রিয়তায় এগিয়ে হিরো আলম।

হিরো আলমকে নিয়ে নির্মিত ছবি ‘সাহসী হিরো আলম’ সিনেমার পোস্টার মুক্তির পর তিনি এই ধরণের মন্তব্য করেন।

তার দাবি, শাকিব খান অনেক স্মার্ট, ভালো অভিনয় করেন, শীর্ষ নায়ক সবই ঠিক আছে। তারপরও তিনি হিরো আলমের মতো জনপ্রিয় নন। আমার চোখে হিরো আলমই সেরা।

জানা গেছে, হিরো আলম অভিনীত ‘সাহসী হিরো আলম’ সিনেমাটি আগামী ২৭ মার্চ মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করছেন এ আর মুকুল নেত্রবাদী। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে উঠে আসা হিরো আলম। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন তিন নায়িকা সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নবাগত নুসরাত জাহান।

এদিকে ছবিটির মুক্তি উপলক্ষে এরই মধ্যে একটি পোস্টার প্রকাশ পেয়েছে। পোস্টারে খালি গায়ে অজগর সাপ পেঁচিয়ে দেখা গেছে হিরো আলমকে। তার উপরে তিন নায়িকার সঙ্গে অন্তরঙ্গভাবে তিনি। একপ্রান্তে হেলিকপ্টারে ঝুলে আছেন ছবির নায়ক।

ছবির পোস্টার প্রকাশ হওয়ার পরই অন্তর্জালে হাসির খোঁড়াক হয়েছেন হিরো আলম। চলছে নানা আলোচনা-সমালোচনা। অনেকে ছবির মান নিয়েও প্রশ্ন তুলেছেন।

তবে ছবিটির পরিচালক বলেছেন, ‘ছবিটির মান অনেক ভালো হবে। মানহীন কোন ছবি হচ্ছে না এটি। সেন্সরবোর্ড থেকে ছবিটি আনকাট ছাড়পত্র পেয়েছে। যারা সেন্সর বোর্ডে ছবিটি দেখেছেন তারা তো মূর্খ নন। সবাই সিনেমাটি দেখে শুনেই সেন্সর সনদ দিয়েছেন। হিরো আলম জনপ্রিয় তার সিনেমা খারাপ হবে না বলেও তিনি জানান।

এসময় শাকিব প্রসঙ্গেও কথা বলেছেন এই পরিচালক। তিনি বলেন, শাকিব খান সিনেমাপ্রেমীদের কাছে তুমুল জনপ্রিয়। কিন্তু হিরো আলম সব শ্রেণীর মানুষের মাঝে জনপ্রিয়। শাকিব চলচ্চিত্রে অভিনয় করে চলচ্চিত্র প্রেমীদের মন জয় করেছেন। আর হিরো আলম তৃণমূল থেকে উঠে এসে সব শ্রেণীর মানুষের নিকট জনপ্রিয়তা পেয়েছেন। তাই হিরো আলমকে এগিয়ে রাখছি আমি।

 

টাইমস/জেকে

Share this news on: