ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের হামলায় বালুশ্রমিক নিহত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক বালুশ্রমিক নিহত হয়েছেন। তার নাম আজিজুল ইসলাম (৪০)। শনিবার রাতে উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর নামাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজিজুল ইসলাম ওই গ্রামের কলিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, আজিজুলের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল প্রতিবেশী তাছির উদ্দিনের। শনিবার সকালে আজিজুলের শ্যালক মাসুদ মিয়া ইজিবাইক নিয়ে যাওয়ার সময় শিশুরা ইজিবাইকে উঠার চেষ্টা করে। ওই সময় ইজিবাইকে শিশুদের না তোলায় তাছির উদ্দিনের পরিবারের সদস্য সৌরভ ইজিবাইকটি আটকিয়ে মাসুদকে মারধর করে। বিষয়টি আজিজুলকে জানায় মাসুদ। এ নিয়ে শনিবার রাতে একটি চা দোকানে আজিজুলের সঙ্গে তাছির উদ্দিনের পরিবারের বাকবিতণ্ডার হয়। এক পর্যায়ে হামলা চালানো হয় আজিজুল ইসলামের ওপর। বল্লম দিয়ে আজিজুলকে আঘাত করলে গুরুতর অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ৯টার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় তাছির উদ্দিনের স্ত্রী হাজেরা খাতুন, ছেলে ফারুক মিয়ার স্ত্রী লাইলী আক্তার ও মাসুদ মিয়ার স্ত্রী শারমিন আক্তারকে আটক করেছে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেছুর রহমান বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এলাকায় পুলিশ মোতায়েন রাখা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 


টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ