কুমিল্লায় গৃহপরিচারিকাকে তুলে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ২

কুমিল্লায় গৃহপরিচারিকাকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার ভোরে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

সোমবার কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ কার্যালয়ে  এক প্রেস ব্রিফিংয়ে কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলো- আদর্শ সদর উপজেলার বারপাড়া গ্রামের সফিক সর্দারের ছেলে আনিছ এবং তার সহযোগী একই গ্রামের হাসেম সর্দারের ছেলে জাবেদ।

তালুকদার নাজমুছ সাকিব জানান, ২৬ মার্চ সন্ধ্যায় আনিছ তার সহযোগীদের নিয়ে বারপাড়া এলাকায় এক গৃহপরিচারিকাকে মারধর করে এবং তার কাছে থাকা মোবাইল ফোন কেড়ে নেয়। পরে তাকে তুলে নিয়ে একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করে। পরদিন ওই গৃহপরিচারিকার ভাই বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা করেন। মামলার পর থেকে আসামিরা পলাতক ছিল।

তিনি আরও জানান, ধর্ষণ মামলার প্রধান আসামি আনিছের সহযোগী জাবেদ আদর্শ সদর উপজেলার বারপাড়া এলাকায় নিজ বাড়িতে অবস্থান করছে এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। পরে জাবেদের দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে একই উপজেলার বলরামপুর এলাকা থেকে প্রধান আসামি ধর্ষক আনিছকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

টাইমস/এইচইউ

Share this news on: