আবার বাবা হচ্ছেন সাকিব: মাহমুল্লাহ’র ঘরে দ্বিতীয় ছেলে

আবারও বাবা হতে চলেছেন দেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। সরাসরি না জানালেও ফেসবুকে পোস্ট করা সাকিবের একটি পারিবারিক ছবিতে তেমনই আভাস দেয়া হয়েছে। এদিকে দ্বিতীয় পুত্র সন্তানের বাবা হয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

মঙ্গলবার দুপুরে সাকিব আল হাসান তার অফিসিয়াল ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায়, তার পাঁচ বছর বয়সী একমাত্র মেয়ে আলাইনা হাসান একটা নবজাতকের পোশাক হাতে ধরে আছে। ওই পোশাকে লেখা রয়েছে ‘বাড়িতে স্বাগতম’।

এছাড়া সাকিব তার ওই ছবির ক্যাপশনে লিখেছেন ‘বিগ সিস্টারহুড’।

এদিকে ফেসবুকে এই ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তৈরি হয়েছে সাধারণ মানুষের কৌতূহল। অনেকেই ধারণা করছেন, আবারও বাবা হতে চলেছেন দেশ সেরা অলরাউন্ডার।

তবে সাকিবের পরিবারের একটি সূত্র জানিয়েছে, নতুন অতিথি আসার কথা এ মাসের শেষ দিকে। আলাইনা তার একটি বোন পেতে যাচ্ছে, সাকিব আবারও হতে যাচ্ছেন কন্যা সন্তানের বাবা। কিন্তু যুক্তরাষ্ট্রে করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় দেশে থাকা সাকিবের আত্মীয়স্বজন তাদের নিয়ে বেশ চিন্তিত। কারণ সাকিব তার পরিবার নিয়ে এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

এদিকে সাকিব আল হাসানের আগেই দ্বিতীয়বারের মত পুত্র সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। রিয়াদের পারিবারিক সূত্র খবরটি নিশ্চিত করেছে। সূত্রটি জানিয়েছে, রিয়াদের স্ত্রী ও নবজাতক এখন সুস্থ আছে। তারা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

টাইমস/এসএন/এইচইউ

Share this news on: