যশোরে খালে মিলল নিখোঁজ স্কুলছাত্রের চোখ উপড়ানো লাশ

যশোরের চৌগাছা উপজেলায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রের চোখ উপড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সাকিব হোসেন (১০)। সোমবার বেলা ১০টার দিকে উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সা‌কিব হো‌সেন চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার কুন্দিপুর বেলেমাঠ গ্রামের আলমগীর হোসেনের ছেলে। সে চৌগাছা উপজেলার স্বরূপপুর গ্রামে নানা খলিলুর রহমান মন্ডলের বাড়িতে থেকে স্বরূপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়তো।

পরিবারের বরাত দিয়ে চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক বলেন, রোববার মাগরিবের নামাজের পর থেকে সাকিবকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। সোমবার ভোরে ফাতেমা বেগম আবারও সাকিবকে খুঁজতে বের হন। এক পর্যায়ে সাকিবের লাশ খালে পড়ে থাকতে দেখেন। এরপর খবর পেয়ে চৌগাছা থানা পুলিশ গিয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, নিহত শিশুর ডান চোখটি উপড়ে ফেলা হয়েছে। এ হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: