তারাবির নামাজ শেষে ফেরার পথে গুলিতে কোরানের হাফেজ খুন

চট্টগ্রামে তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে গুলিতে কোরানের হাফেজ নিহত হয়েছেন। নিহত খালেদ বিন ওয়ালিদ বাঁশখালীর বাহারছড়া গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব ইলশা গ্রামের মুহাম্মদ নেছার আহমেদের ছেলে। মঙ্গলবার রাতে উপজেলার বাহারছড়া ইউনিয়নের পূর্ব ইলশা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত খালেদ উপজেলারএ ঘটনায় পুলিশ জড়িত সন্দেহে চারজনকে গ্রেফতার করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, উপজেলার বাহারছড়া ইউনিয়নের স্থানীয় আওয়ামী লীগ নেতা ঝন্টু গ্রুপ ও মদিনা ব্রীকফিল্ড এর মালিক নুরুল আবছার গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘাত-সংঘর্ষ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে উভয় পক্ষের মধ্যে মঙ্গলবার রাতে পূর্ব ইলশা এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই পক্ষের ১০ থেকে ১৫ রাউন্ড গুলিবিনিময় হয়। এ ঘটনায় নুরুল আবছার গ্রুপের গুলিতে হাফেজ খালেদ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি তারাবির নামাজ পরে ফিরছিলেন বলে এলাকাবাসী জানিয়েছে। গুরুতর আহত অবস্থায় ইব্রাহিম নামে এক ব্যক্তিকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাঁশখালী থানার ওসি মুহাম্মদ রেজাউল করিম মজুমদার বলেন, পূর্ব ইলশা গ্রামে সংঘর্ষের ঘটনায় খালেদ নামের একজন নিহত হয়েছেন। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক প্রেরণ করা হয়েছে।

টাইমস/জেকে

Share this news on: