পরিবারের ১০ সদস্যসহ করোনায় আক্রান্ত এমপি মোসলেম উদ্দিন

পরিবারের ১০ সদস্যসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ। বুধবার নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ শনাক্ত হয় বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।

সিভিল সার্জন জানান, আক্রান্তদের মধ্যে সংসদ সদস্য মোসলেম উদ্দিন আহমেদের স্ত্রী, বড় মেয়ে, বড় মেয়ের স্বামী, তিন নাতী ও দুই গৃহকর্মী রয়েছেন।

তিনি আরও জানান, লালখান বাজারের বাসা থেকে সংসদ সদস্যের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। এরপর বুধবার বিআইটিআইডি ল্যাবে নমুনা পরীক্ষায় তিনিসহ তার পরিবারের কয়েকজন সদস্যের করোনা শনাক্ত হয়। তারা সবাই মোসলেম উদ্দিন আহমেদের সঙ্গে লালখানবাজার বাসায় থাকতেন। করোনা আক্রান্ত হলেও তারা সুস্থ রয়েছেন।

এ বিষয়ে এমপি মোসলেম উদ্দিন আহমদ বলেন, আমাদের পরিবারের সকলেই আক্রান্ত হয়েছি। তবে কারও বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমরা বাসায় আইসোলেশনে আছি।

মহাজোটের শরীক জাসদ নেতা মাঈনুদ্দীন খান বাদল মারা যাবার পর গত জানুয়ারিতে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে বিজয়ী হয়ে একাদশ সংসদের এমপি নির্বাচিত হন আওয়ামী লীগের মোসলেম উদ্দিন আহমদ। উপ নির্বাচনে জিতে সংসদ সদস্য হিসাবে কয়েক মাস আগে শপথ নিয়েছিলেন মোছলেম উদ্দিন। তবে এ আসনের বিএনপি প্রার্থী আবু সুফিয়ান'ও করোনা পজিটিভ হয়েছিলেন।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ