করোনায় বগুড়ায় দুইজনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়ায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। রোববার সকালে বগুড়ার করোনা ডেডিকেটেড মোহাম্মদ আলী হাসপাতাল ও টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মারা যাওয়া দুইজন হলেন- গাবতলী উপজেলার হামিদপুর গ্রামের শাফিউল আলম (৫৯)। তিনি গাবতলীর লাঠিগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক ছিলেন। অন্যজন হলেন- পাবনা সদরের কাচারিপাড়া এলাকার মোহাম্মদ সালাউদ্দিন (৫৪)। তিনি বগুড়া শহরের জলেশ্বরীতলায় বসবাস করতেন। তিনি এলজিইডির রাজশাহী উন্নয়ন প্রকল্পে নির্বাহী প্রকৌশলী পদে কর্মরত ছিলেন।

টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র ও সহকারী নির্বাহী কর্মকর্তা আবদুর রহিম বিষয়টি নিশ্চিত করে জানান, মোহাম্মদ সালাউদ্দিন করোনা পরীক্ষার জন্য টিএমএসএস- এ গত ৩১ মে নমুনা দেন। পরদিন ১ জুন সেই নমুনার ফলাফলে তার করোনা পজিটিভ আসে। পরে ৪ জুন বিকেল ৪টার দিকে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। দীর্ঘ ১৭দিন চিকিৎসাধীন থেকে রোববার সকালে তিনি মারা যান। সালাউদ্দিনের দুই ছেলে করোনায় আক্রান্ত হলেও তারা চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

অপরদিকে মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) খায়রুল বাশার বলেন, শাফিউল আলম প্রায় ১২ দিন ধরে শ্বাসকষ্টসহ করোনার উপসর্গে ভুগছিলেন। নমুনা পরীক্ষায় গত শুক্রবার (১৯ জুন) তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। শনিবার দুপুরে তাকে মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

 

টাইমস/এইচইউ

Share this news on: