সন্ধ্যায় ছুরিকাঘাতে ভাতিজাকে হত্যা, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রামে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ জসীম উদ্দিন রাজু (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। যার বিরুদ্ধে শিশু হত্যাসহ ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার ভোর রাতে ঝর্ণা পাড়া জোড় ঢেবা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত জসীম উদ্দিন রাজু ডবলমুরিং থানার ঝর্ণা পাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশি অস্ত্র, এক রাউন্ড কার্তুজ, চারটি খোসা, একটি ছুরি ও ৮৭৫ ইয়াবা উদ্ধার করেছে।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যায় ছোটভাই রাশেদের স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির জের ধরে রাজু তার তিন বছর বয়সী ভাতিজার গলায় ছুরি চালিয়ে হত্যা করে পালিয়ে যায়। গভীর রাতে খবর আসে রাজু তার সহযোগীদের নিয়ে জোর ঢেবার পূর্ব পাশে অবস্থান করছে। পুলিশের একটি দল সেখানে গেলেই রাজু ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুঁড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ রাজুকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় তিনি নিজেসহ পশ্চিম জোনের অতিরিক্ত উপ-কমিশনার এএএম হুমায়ুন কবির, ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ, মামলার তদন্ত কর্মকর্তা অর্ণব বড়ুয়া ও এসআই হেলাল উদ্দিন আহত হয়েছেন।

পুলিশ কর্মকর্তা জহির জানান, নিহত রাজু ২০১৪ সালে আগ্রাবাদ শিশু পার্ক এলাকায় পুলিশ সদস্য ফরিদ উদ্দিন হত্যার ঘটনার মামলার আসামি। এছাড়া ২০১৮ সালে হাজী পাড়া এলাকার খোরশেদ হত্যা, মাদক, ছিনতাইসহ অন্তত ১৩টি মামলার আসামি ছিলেন রাজু। হত্যা মামলায় অস্ত্রসহ গ্রেপ্তারও হয়েছিলেন তিনি।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ