ময়মনসিংহে কলেজে বোরকা পড়া যুবক আটক

ময়মনসিংহের আনন্দমোহন কলেজ থেকে বোরকা পড়া অবস্থায় এক যুবককে আটক করেছে পুলিশ। গ্রেফতার হওয়া যুবকের নাম মাহমুদুল হাসান (২৮) । তার গ্রামের বাড়ী শেরপুর সে জামালপুরের আইবিএ কলেজে করণিক হিসেবে কর্মরত।

সোমবার দুপুরে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

কলেজ কর্তৃপক্ষ জানান, কলেজের টয়লেট থেকে বোরকা পরিহিত এক ব্যক্তিকে বের হতে দেখে তাদের সন্দেহ হয়। পরে তারা ডিবি পুলিশকে খবর দিলে তাকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল বলেন, স্ত্রী কি করছে সেটা জানতে বোরকা পরে ছদ্মবেশে কলেজে প্রবেশ করেন মাহমুদুল হাসান।এরপরও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কথা বলা হচ্ছে তার স্ত্রী জুলেখা খাতুনের সঙ্গেও।

জানা যায়, দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করেন মাহমুদুল হাসান ও জুলেখা খাতুন (২৫)। পরে ভালোভাবেই চলছিলো তাদের সংসার। কিন্তু হঠাৎ একটি মোবাইল ফোন কলের কারণে জুলেখাকে সন্দেহ করা শুরু করেন মাহমুদুল।

সোমবার স্ত্রীর অনার্স মৌখিক পরীক্ষা থাকায় একসঙ্গে ট্রেনেচেপে জামালপুর থেকে ময়মনসিংহ শহরে আসেন তারা। পরে রিকশায় করে স্ত্রীকে কলেজ গেটে নামিয়ে দেন তিনি। এরপর স্ত্রীকে পরীক্ষাকেন্দ্রে পাঠিয়ে বাইরের দোকান থেকে বোরকা কিনে এনে কলেজে প্রবেশ করেন।

 

টাইমস/এমএএইচ/এইচইউ

Share this news on: