সুশান্তকে খুন করা হয়েছে, জড়িত দাউদ ইব্রাহিম গ্যাং

বলিউডের উঠতি নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যেন মানতেই পারছেন না ভক্তরা। ঘুরে ফিরে আলোচনায় আসছে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা। সুশান্তের ভাইয়ের দায়ের করা মামলার জেরে এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সুশান্তের মৃত্যু নিয়ে চলছে নানা ধরণের কানাঘুষা।

কিন্তু সব ধরণের কানাঘুষাকে উড়িয়ে সুশান্ত সিংয়ের মৃত্যুর নেপথ্য কারণ নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করেছেন ভারতের সাবেক এক গোয়েন্দা কর্মকর্তা। গোয়েন্দা কর্মকর্তা এনকে সুদ দাবি করেছেন, খুব ঠান্ডা মাথায় ছক কষে এবং পেশাদার খুনি দিয়ে সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছে। আর এই হত্যাকান্ডের কলকাঠি নেড়েছে মাফিয়া কিং দাউদ ইব্রাহিম।

এনকে সুদ বলেছেন, দাউদ ইব্রাহিম মুম্বাইতে না থাকলেও মুম্বাইয়ের কালো জগতের রাশ এখনও তার হাতেই নিয়ন্ত্রিত। পেশীশক্তি, অর্থ ও প্রশাসনের উচ্চপদে আসীনদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বাইয়ের অপরাধ জগতের ডন।

এনকে সুদ বলেন, দাউদের কোনো শাগরেদের হাতে সুশান্তের খুন হওয়ার সম্ভাবনা খুব বেশি। কারণ মৃত্যু কিছুদিন আগেও সুশান্তকে হুমকি দেয়া হচ্ছিল। হুমকির কারণে কয়েক মাসের মধ্যে সুশান্ত প্রায় ৫০ বার সিম কার্ড পরিবর্তন করেন। সুশান্তের মধ্যে ভয় কাজ করত, হয়তো কেউ তাকে মেরে ফেলতে পারেন।

এসব কথা বলেই থেমে থাকেননি এনকে সুদ। তিনি তার বক্তব্যের পক্ষে যুক্তি দিয়েছেন, অভিনেতার মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেয়া হয়। সুশান্তের বাসার ডুপ্লিকেট চাবি হারিয়ে যায়। এসব ঘটনাই বলে দেয়, খুব ঠান্ডা মাথায় সুক্ষ্ম পরিকল্পনার মাধ্যমে সুশান্তকে হত্যা করা হয়েছে।

এছাড়া এনকে সুদ বলেন, সুশান্তের মৃত্যুর সঙ্গে তার গৃহকর্মী, বন্ধু সন্দীপ সিং এবং বলিউডের কয়েকজন হাইপ্রোফাইল ব্যক্তি জড়িত রয়েছে।

 

টাইমস/এসএন

Share this news on: