গেইল-ভিলিয়ার্স ঝড়ে রংপুরের জয়

খুলনা টাইটানসের দেয়া ১৮২ রানের লক্ষ্য নিয়ে মাঠে নামে রংপুর। বিপিএলের এ আসরে এই রান টপকানো খুব একটা সহজ নয়। কিন্তু ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্সের দিনে এই রানও যে খুব একটা বড় নয়, সেটা আরও একবার বুঝিয়ে দিলো রংপুর রাইডার্স। ঠিক সেরকমই হয়েছে, এই দুইজনের ব্যাটিং ঝড়ে বিপিএলে দারুণ জয় তুলে নিয়েছে মাশরাফির রংপুর। খুলনা টাইটানসকে হতাশ করে তারা জিতেছে ছয় উইকেটে।

মঙ্গলবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে গেইল-ভিলিয়ার্স ঝড়ে সহজেই জয় তুলে নিয়েছে রংপুর।

শুরুটা আসে ভিলিয়ার্সের ব্যাট থেকে। তার ব্যাটিং ঝড়ে ২৫ বলে ৪১ রানের চমৎকার একটি ইনিংস খেলেন তিনি। পরে মাহমুদউল্লাহর বলে শিকার হয়ে সাজঘরে ফিরেন। এরপরই শুরু হয় গেইল ঝড়। গেইল ২৯ বলে ৫৫ রান করে দলকে জয়ের মাঝখানে পৌঁছে দেন। আর উদ্বোধনীতে নেমে এলেক্স হলেস করে ৫৫ রান।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ১৮১ রান সংগ্রহ করতে সক্ষম হয় খুলনা টাইটানস। শুরুতে ৩৫ বলে ৪৮ রান করে সাজঘরে ফিরেন নাজমুল হোসেন শান্ত। এছাড়া ব্রেন্ডন টেইলর ৩২ ও অধিনায়ক মাহমুদউল্লাহ ২৯ রান করেন।

এই জয়ের সুবাদে সাত ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে রংপুর। আর খুলনা সবার নিচে, তাদের সংগ্রহ আট ম্যাচে মাত্র দুই পয়েন্ট।

 

টাইমস/টিআর/এইচইউ

Share this news on: