বরিশালে ঝাঁড়-ফুঁকের নামে স্কুলছাত্রীকে ধর্ষণ, ভণ্ড ফকির আটক

বরিশালে বিয়ের পরে স্বামীর সংসারে সুখে রাখার তাবিজ দিতে গিয়ে ঝাঁড়-ফুঁকের নামে ১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ভণ্ড ফকিরের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার রাতে নগরের বাজার রোড সাগর গলির ভাড়া বাসায় অভিযান চালিয়ে শঙ্কর দেবনাথ (৭০) নামে ওই ভণ্ড ফকিরকে আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

ভিকটিম ওই ছাত্রীর মা জানান, ভণ্ড ফকির শঙ্কর দেবনাথ দীর্ঘদিন ধরে শিশু-কিশোরীদের বিভিন্ন রোগের ঝাঁড়-ফুঁক দিয়ে আসছিলেন। যিনি সম্পর্কে তার মামা শ্বশুরও হন। তার মেয়ের জন্ডিসে আক্রান্ত। তাই তিনি শঙ্কর দেবনাথের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেন। শঙ্কর দেবনাথ তাদের বরিশালে আসতে বললে গত ৬ আগস্ট অসুস্থ মেয়েকে নিয়ে বরিশালে এসে তার বাসাতেই ওঠেন।

তিনি আরও জানান, শনিবার রাত ১০টার পরে শঙ্কর দেবনাথ জানান মেয়ের শরীরে জটিল রোগ বাসা বেঁধেছে, স্বামী সংসারে সুখে থাকবে না। শরীরের রোগ এবং বিয়ের পরে সংসারে সুখি হতে হলে তাকে নাওন (গোসল) দিতে হবে এই মর্মে ফকিরের ফিকির দেওয়ার কক্ষে রাখেন। এসময় তিনি পাশের কক্ষেই ছিলেন। মেয়ে নাওন শেষে বের হয়ে জানায় তাকে কক্ষে আটকে ঝাঁড়-ফুকের নামে ধর্ষণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগ পেয়ে বুধবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত ফকির শঙ্কর দেবনাথকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: