ঝিনাইদহে পুকুর থেকে দুই ছাত্রের লাশ উদ্ধার

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার একটি পুকুর থেকে দুই মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত দুই শিশু হলো- কোটচাঁদপুর উপজলোর বলুহর গ্রামের ঢালীপাড়ার বাহাদুর আলীর ছেলে জাকির হোসেন চঞ্চল (১০) ও কালীগঞ্জ উপজলোর মল্লকিপুর গ্রামের ফোরকান আলীর ছেলে মহসিন আলী (১০)।

শুক্রবার ভোরে কোটচাঁদপুর উপজেলার রাজাপুর গ্রামের মুকুল হোসেন নামের এক ব্যক্তির পুকুর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। শিশু দুটি স্থানীয় রাজাপুর আল-হেরা হাফেজিয়া মাদ্রাসার নূরানী বিভাগে পড়াশুনা করতো।

এ ঘটনায় আল-হেরা হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক মো. আকিমুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে মাদ্রাসার ছাত্ররা পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায়। বেলা ১ টার দিকে সবাই মাদ্রাসায় ফিরে আসে। পরে বিকেলে খেলাধুলা শেষে জাকির হোসেন চঞ্চল ও মহসিন আলী ফের ওই পুকুরে গোসল করতে যায়। এরপর তাদের সন্ধান না পেয়ে অনেক খোঁজাখুঁজি করা হয়।

পরে স্থানীয়ভাবে পুকুরে সন্ধান করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। দমকল কর্মীরা গভীর রাত পর্যন্ত চেষ্টা চালিয়েও তাদের উদ্ধার করতে ব্যর্থ হয়। শুক্রবার ভোরে দুই ছাত্রের লাশ পুকুরে ভেসে ওঠে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে কোটচাঁদপুর থানার ওসি মাহবুবুল আলম জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা গ্রহণ করা হয়েছে।

 

টাইমস/এফএ/এসএন

Share this news on: