শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেল উপহার পাচ্ছেন সেই ফারহানা

শ্বশুরবাড়ি থেকে এবার মোটরসাইকেল উপহার পাচ্ছেন বলে জানিয়েছেন গায়ে হলুদের সময় বাইক র‌্যালি করে ভাইরাল হওয়া ফারহানা আফরোজ।

তিনি বলেন, বাইক র‌্যালির ছবি ফেসবুকে আসার পর শ্বশুরবাড়ির লোকজন তা স্বাভাবিকভাবেই নিয়েছেন। তারা আমার বাইক চালানোর বিষয়টি আগে থেকেই জানতেন। ফলে, তারা ছবি ও ভিডিও দেখে বেশ আনন্দ করেছেন। কিন্তু নেটিজেনরা বিষয়টিকে ভালোভাবে নিতে পারছে না। তারা আমার চারিত্রিক সনদ দিচ্ছেন। এটা আমি মানতে পারছি না। যে কারণে ছবি ভাইরাল হওয়ার পর আমি নিজেই বাইক র‌্যালির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করি।

শ্বশুরের প্রতিশ্রুত মোটরবাইকটি ঢাকা থেকেই কেনার ইচ্ছে আছে বলেও জানিয়ে তিনি বলেন, গায়ে হলুদের ছবি ভাইরাল হওয়া এবং নেটিজেনদের বিরূপ মন্তব্য তার জীবনে কোনও নেতিবাচক প্রভাব ফেলবে না। শ্বশুরবাড়ির লোকজনের সাথে তার বোঝাপড়াটা ভালো। ফলে আগামীতেও তিনি বাইক রাইডিং অব্যাহত রাখবেন।

গায়ে হলুদের দিনটাকে অন্যরকমভাবে স্মরণীয় রাখতে চেয়েছিলেন যশোরের মেয়ে ফারহানা আফরোজ। সেই কারণে ১৩ আগস্ট শহরব্যাপী ভাই-বোন, বন্ধুদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করেন তিনি। ২০টির বেশি মোটরবাইক নিয়ে জমকালো সাজে শহরব্যাপী তার মোটরসাইকেল শোভাযাত্রা নজর কাড়ে স্থানীয়দের। পরে সেই শোভাযাত্রার ছবি ও ভিডিওচিত্র ফেসবুকে আপলোড করা হলে গোটা দেশেই আলোচিত হয় ফারহানার এই গায়ে হলুদের অনুষ্ঠান। অনেকে প্রশংসা করলেও কেউ কেউ বিরূপ মন্তব্যও করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

আরও পড়ুন

বাইক চালিয়ে নিজের গায়ে হলুদের অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় ছাত্রী!

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ