সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষ: নিহত বেড়ে ৫

সিলেটের গোলাপগঞ্জ ‍উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে পাঁচজন হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার সিলেট-জকিগঞ্জ সড়কের চৌঘরী বাজারে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আর হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- ওই উপজেলার সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের অটোচালক বাহার উদ্দিন (৪০), ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের মৃত আজমল আলীর ছেলে লাল মিয়া (২৭) ও একই ইউনিয়নের হাজিপুর গ্রামের জাকারিয়া। তবে নিহত অন্য দুই যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

এদের মধ্যে জাকারিয়া ও অজ্ঞাতপরিচয় ১২ বছর বয়সের এক কিশোর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে নিশ্চিত করেছেন হাসপাতাল ক্যাম্পের ইনচার্জ এসআই ফারুক আহমদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে বিয়ানীবাজারগামী একটি বাসের সঙ্গে সিলেটগামী সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও দুইজন। তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। পরে দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই দু’জনের মৃত্যু হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দু’জন মারা গেছেন।

মরদেহগুলো সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান ওসি।

আরও পড়ুন

সিলেটে বাস-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

 

টাইমস/এইচইউ

Share this news on: