মসজিদে বিস্ফোরণ : তিতাসের আট কর্মকর্তা-কর্মচারী দুই দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে ঘটনায় তিতাসের কর্মকর্তা ও কর্মচারীসহ গ্রেপ্তার আটজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে ৮ জনকে অধিক জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদনের জন্য পাঠানো হয়। পরে আদালত তাদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন- তিতাসের ফতুল্লা অঞ্চলের ব্যবস্থাপক প্রকৌশলী সিরাজুল ইসলাম, উপব্যবস্থাপক মাহমুদুর রহমান রাব্বি, সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, সিনিয়র সুপারভাইজার মুনিবুর রহমান চৌধুরী, সিনিয়র উন্নয়নকারী আইউব আলী, হেলপার হানিফ মিয়া ও কর্মচারী ইসমাইল প্রধান।

এর আগে সকালে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাদেরকে গ্রেপ্তার করে। এর আগে কর্তব্যে অবহেলার অভিযোগে আট কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

গত ৪ সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লা বাইতুস সালাম জামে মসজিদে ‘গ্যাসের লাইন’ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ৩৭ জন দগ্ধ হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থাপিত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একে একে ৩৩ জন মারা গেলেন। চিকিৎসাধীন আছেন আরও ৩ জন। একজন সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

আরও পড়ুন

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ : তিতাসের আট কর্মকর্তা গ্রেপ্তার

ফতুল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় মৃত্যু বেড়ে ৩৩


টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ