সাভার ক্যান্টনমেন্ট কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশনের কমিটি

এক্স স্টুডেন্টস এসোসিয়েশন অব সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (এক্স-ক্যাপ) কার্যনির্বাহী কমিটি- ২০২০ এর কমিটি হয়েছে। এতে সভাপতি হয়েছেন শামীম এজাজ এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো. ফাহিম দাদ খান রূপক।

এক্স-ক্যাপ কার্যকরী কমিটি- ২০১৬ এর সভাপতি মহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শাহীন সরকার শুক্রবার (২রা অক্টোবর) এক্স-ক্যাপের অন্যান্য উপদেষ্টাদের সর্বসম্মতিক্রমে ৫৯ সদস্যের এ কমিটি অনুমোদন করেন।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আতিক বিন হুসাইন, কোষাধ্যক্ষ ও অর্থ বিষয়ক সম্পাদক সাদবী বিন মোরশেদ, সাংগঠনিক সম্পাদক ইসতিয়াক আহমেদ তানভীর, ছাত্র ও সমাজ কল্যাণ সম্পাদক রফিকুল হক রবিন এবং প্রচার সম্পাদক হয়েছেন এ.ম. আশরাফ উদ্দিন পূষণ।

অনুষ্ঠানে এক্স-ক্যাপ এর প্রধান পৃষ্ঠপোষক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি ও প্রধান উপদেষ্টা সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কাওসার আলী সরকারসহ সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের স্বনামধন্য ও সুপ্রতিষ্ঠিত প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত ৮ সদস্যের উপদেষ্টা কমিটিও অনুমোদিত হয়।

সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর শামীম এজাজ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন এবং যথাযথভাবে দায়িত্ব পালনে কমিটির অন্যান্যদের সহযোগিতা কামনা করেছেন।

কমিটির সাধারণ সম্পাদক ফাহিম দাদ খান রূপক বলেন, সংগঠনের সকলকে সাথে নিয়ে অগ্রসর হওয়াই আমাদের প্রধান লক্ষ্য। কাউকে বাদ দিয়ে নয় আরং সকলকে সাথে নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। এসময় তিনি ব্যক্তিস্বার্থকে প্রাধান্য না দিয়ে বরং সংগঠনের স্বার্থকে প্রাধান্য দিয়ে সকলে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

 

টাইমস/জেকে

Share this news on: