সিলেটে এবার ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে বাসায় নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সিলেট নগরীর দাড়িয়াপাড়া এলাকায় বাসায় নিয়ে ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে নগরীর কোতোয়ালি থানায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলায় অভিযুক্ত তরুণের নাম রাকিব হোসাইন নিজু (১৮)। নিজু নগরীর দাড়িয়াপাড়ার মেঘনা ১৪/বি বাসিন্দা ও সুনামগঞ্জ জেলার ছাতক থানাধীন জাউয়া বাজারের আব্দুল কাইয়ুমের ছেলে। সে মদনমোহন কলেজের একাদশ শ্রেণির ছাত্র। নিজু স্থানীয় রাজনীতির সঙ্গে যুক্ত আছেন। তিনি ছাত্রলীগের কর্মী এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পীযুষ কান্তি দের সমর্থক বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর রাতে নিজু বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে এবং পরদিন তাকে তাড়িয়ে দেয়। পরে ওই ছাত্রী বিষয়টি তার বাসায় জানায়। ঘটনাটি জানার পর পরিবারের সদস্যরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। এরপর রাতে ওই ছাত্রীর মা রাকিব হোসাইন নিজুকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা জানান, শুক্রবার রাত সোয়া ১টার দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এরপর থেকে আসামিকে ধরতে পুলিশের একাধিক দল অভিযান শুরু করেছে।

এদিকে, গত ২৫ সেপ্টেম্বর সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজে ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে এক নারীকে ছাত্রলীগের ছয় নেতাকর্মী গণধর্ষণ করে। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে ওই দম্পতিকে ছাত্রাবাস থেকে উদ্ধার করে পুলিশ। পরে ধর্ষণের শিকার নারীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়। এই ঘটনার রেশ কাটতে না কাটতে এবার সিলেটে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ