ইবি শিক্ষার্থী তিন্নির মৃত্যু: প্রধান আসামি জামিরুল গ্রেপ্তার

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক শিক্ষার্থী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় করা মামলার প্রধান আসামি জামিরুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোরে মাগুরা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন শৈলকুপা থানার ওসি (তদন্ত) মহসিন হোসেন।

তিনি জানান, তিন্নির মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি তিন্নির বোনের সাবেক স্বামী জামিরুলকে মাগুরা শহরের ভায়নার মোড় থেকে ভোরে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার জামিরুল শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের কুনির উদ্দিনের ছেলে ও তিন্নির মেজো বোন ইফফাত আরা মিন্নির সাবেক স্বামী।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১ অক্টোবর) দিবাগত রাতে বোন মিন্নির সাবেক স্বামী জামিরুল তিন্নিদের বাড়িতে দুই দফা প্রবেশ করে হামলা-ভাঙচুর ও তিন্নির ওপর নির্যাতন চালায়। পরে রাত ১২টার দিকে শোয়ার ঘর থেকে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তিন্নির মরদেহ উদ্ধার করেন প্রতিবেশীরা। পরদিন শুক্রবার (২ অক্টোবর) নিহতের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আটজনকে আসামি করে মামলা করেন। প্রধান আসামিসহ এখন পর্যন্ত এ মামলার পাঁচ আাসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত তিন্নি বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি শৈলকূপার যোগীপাড়া গ্রামের মৃত ইউসুফের মেয়ে। তিন্নি বোন ও মাকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের পাশের শেখপাড়া বাজার সংলগ্ন একটি দোতলা বাসায় থাকতেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: