নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আরও তিন আসামি রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জে বাড়িতে ঢুকে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তারকৃত ৩ আসামি মাঈন উদ্দিন সাজুর ৬ দিন, আনোয়ার হোসেন সোহাগ ও নুর হোসেন রাসেলকে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক মাশফিকুল হকের আদালত এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ জানান, বুধবার দুপুর ২টার দিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গ্রেপ্তারকৃত তিন আসামি সাজু, সোহাগ ও নূর হোসেন রাসেলকে হাজির করা হয়।

৩নং আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাশফিকুল হক শুনানি শেষে দুইটি পৃথক মামলায় সাজুর তিনদিন করে ছয়দিন এবং পর্নোগ্রাফি মামলায় রাসেল ও সোহাগের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এ নিয়ে ঘটনায় গ্রেপ্তারকৃত সাত আসামিকে রিমান্ডে আনা হয়।

তিনি আরও বলেন, মঙ্গলবার রাতে ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দেলোয়ার হোসেন দেলু ও আবুল কালামের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। বিকেলে নির্যাতিতাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ হাকিম নবনীতা গুহর আদালতে হাজির করা হয়। জ্যেষ্ঠ হাকিম ২২ ধারায় ওই নারীর জবানবন্দি রেকর্ড করেন।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন চালানোর এক মাস পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার ভিডিও ভাইরাল হলে পুলিশ রবিবার গ্রেপ্তার অভিযানে নামে। এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নারী ও শিশুনির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করেন। দুই মামলাতেই নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও সাত-আটজনকে আসামি করা হয়। এ মামলায় মোট ৭ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

আরও পড়ুন

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আরও দুজন গ্রেপ্তার

 

টাইমস/এইচইউ

Share this news on: