বগুড়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ, প্রাণ গেল কলেজ শিক্ষকের

বগুড়ার শেরপুর উপজেলায় বাঙালী নদীতে নৌকায় জুয়া খেলার সময় পুলিশ দেখে নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজের ২০ ঘণ্টা পর আব্দুল হাই (৪৮) নামে এক কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল ৪টার দিকে শেরপুর উপজেলার বাঙালি নদীর চকনশি ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুল হাই ধুনট উপজেলার বেলকুচি গ্রামের মোজাম্মেল হকের ছেলে এবং সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার আমিনা মুনছুর ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিষয়ের সহকারী অধ্যাপক।

জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের জোরগাছা আওলাকান্দি নামক স্থানে বাঙ্গালী নদীতে নৌকায় আসর বসিয়ে জুয়া খেলা চলছিল। খবর পেয়ে শেরপুর থানা পুলিশ নদীতে অভিযান চালায়। এ সময় আব্দুল হাইসহ দুজন নদীতে ঝাঁপ দেন। পরে পুলিশ নৌকা থেকে কাজিপুর পৌরসভার প্যানেল মেয়র তছির উদ্দিনসহ (৫০) চারজনকে আটক করে। এ সময় একটি নৌকা, নগদ ৩৩ হাজার ৪৬০ টাকা ও তাসসহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

এদিকে পরিবার দাবি করে আব্দুল হাই নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ রয়েছে।

গ্রেপ্তাররা হলেন- সিরাজগঞ্জের কাজীপুর পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিয়ারা গ্রামের তাছির উদ্দিন তাছু (৫০), ধুনট উপজেলার চান্দিয়ার গ্রামের আজিজ শেখের ছেলে আল হেলাল (৩৮), শেরপুর শহরের দত্তপাড়ার অনিন্দ্রনাথ তাম্বুলীর ছেলে মানিক তাম্বুলী (৩৬) ও শেরপুর উপজেলার আওলাকান্দি গ্রামের আবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪০)।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা রতন হোসেন জানান, বাঙালি নদীতে পড়ে নিখোঁজ হওয়ার এক কিলোমিটার ভাটি থেকে আব্দুল হাই- এর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বগুড়ার শেরপুর থানার ওসি আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারদের জুয়া আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও নদীতে নিখোঁজ আব্দুল হাই এর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: