জঙ্গিবাদের মদদদাতা মামুনুলের লেজ কেটে দেয়া হবে : জয়

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, মামুনুল হক জঙ্গিবাদকে সঙ্গে নিয়ে এগিয়ে যাচ্ছে। যারা সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদকে নিয়ে এগিয়ে যেতে চায়, এখনই তাদের লাগাম টানতে হবে। জঙ্গিবাদের মদদদাতা মামুনুলদের যে লেজ গজিয়েছে তা কেটে দেয়ার সময় হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে কেন্দ্রীয় ছাত্রলীগ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন, ঢাকা উত্তর মহানগর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ প্রমুখ।

সমাবেশে ছাত্রলীগ সভাপতি জয় বলেন, জাতির পিতাকে না পেলে আমরা বাংলাদেশকে পেতাম না। জাতির পিতার ভাস্কর্য নিয়ে যারা কথা আপত্তি করে, তারা মূর্তি আর ভাস্কর্যের সংজ্ঞাই জানে না। আমাদের নবীজি কখনও বলেননি কারও ধর্মীয় অনুভূতিতে আঘাত হানতে। তাহলে কীভাবে আপনারা অন্যের ধর্মকে নিয়ে খারাপ কথা বলেন। আমরা স্পষ্ট করে বলতে চাই, এই অসাম্প্রদায়িক বাংলাদেশে কোনো সাম্প্রদায়িক শক্তিকে মাথাচাড়া দিতে দেয়া হবে না।

জয় আরও বলেন, মামুনুল হকের একটি ভিডিও দেখেছি। যেই ভিডিওতে তিনি নবীজি কিভাবে হাসতেন তা দেখাচ্ছেন। নবীজির হাসি নিজের মত করে দেখিয়ে মামুনুল হক ধর্ম অবমাননা করেছেন। তার শাস্তি হওয়া উচিত।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করে গত ১৩ নভেম্বর রাজধানীর বিএমএ অডিটোরিয়ামে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে শানে রিসালাত কনফারেন্সে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মামুনুল হক। ওই বক্তব্যে তিনি বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ বন্ধের দাবিও জানান।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ

img
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ May 11, 2024
img
সড়ক দুর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন : স্বরাষ্ট্রমন্ত্রী May 11, 2024
img
বাংলাদেশের জলসীমানায় ‌‘এমভি আবদুল্লাহ’ May 11, 2024
img
ফরিদপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩ May 11, 2024
img
উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব, ব্যয় সাশ্রয়ী : প্রধানমন্ত্রী May 11, 2024
img
৩৭ শতাংশ হজযাত্রীর এখনো ভিসা হয়নি May 11, 2024
img
দেড় ঘণ্টার বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা, দুর্ভোগ May 11, 2024
img
চালক ঘুমিয়ে পড়ায় দোকানে ঢুকে পড়ল লরি, নিহত ২ May 11, 2024
img
যুক্তরাষ্ট্রের অস্ত্র ব্যবহারে ইসরায়েল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: বাইডেন প্রশাসন May 11, 2024
img
স্বাধীন ফিলিস্তিন গঠনে বাংলাদেশসহ ১৪৩ দেশের ভোট May 11, 2024