ড্রামের ভেতর নারীর লাশ উদ্ধার, গ্রেপ্তার এক

বরিশালের গৌরনদীতে ড্রামের ভেতর থেকে নারীর লাশ উদ্ধারের এক মাস পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেপ্তার খালেক হাওলাদার বরিশালের গৌরনদী উপজেলার মাহিলারার পশ্চিম বিবিরপাড় এলাকার মৃত গোলাম আলী হাওলাদারের ছেলে ও বরিশাল নগরের কাশিপুর ভুইয়া মসজিদ সংলগ্ন নির্মাণাধীন বহুতল ভবনের কেয়ারটেকার।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টায় বরিশাল নগরের রুপাতলী পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার হুমায়ুন কবির।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার হিজলতলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ২০ নভেম্বর রাত ৮টার দিকে বরিশাল জেলার গৌরনদী থানাধীন ভূরঘাটা নামে স্থানে বাসের ভিতর ড্রামে একজন অজ্ঞাতপরিচয় নারীর লাশ পাওয়া যায়। ওই নারী গৌরনদী উপজেলার সদরের বাসিন্দা ও কাতারপ্রবাসী সহিদুল ইসলামের স্ত্রী ছাবিনা বেগম।

পুলিশ সুপার জানান, আর্থিক লেনদেনের জের ধরে খালেক হাওলাদার এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন। আসামী জানায় কয়েক বছর আগে ছাবিনা বেগমকে ৬ থেকে ৭ লাখ টাকা দেন খালেক। খালেক তার পাওনা টাকা চাইলে তা ফেরত দিতে টালবাহানা শুরু করেন ছাবিনা বেগম। হত্যা সংঘটিত হওয়ার আগে বরিশাল মহানগর এয়ারপোর্ট থানাধীন কাশিপুর ভুইয়া মসজিদ সংলগ্ন সঞ্জয় কবিরাজের নির্মাণাধীন বিল্ডিংয়ের নীচতলায় ডেকে আনেন এবং ভিকটিমকে রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা নিশ্চিত করেন।

হত্যাকাণ্ডে ব্যবহৃত লোহার বস্তুটি উদ্ধার হয়। তথ্যপ্রযুক্তির সহায়তায় এক মাস চার দিন চেষ্টা চালিয়ে খালেক হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান এসপি হুমায়ুন কবির।

 

টাইমস/এসজে/এসএন

Share this news on:

সর্বশেষ