মেসে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত লাশ

মেস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মোবাসসিরা তাহসিন ইরা নামে ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩য় বর্ষে পড়াশোনা করতেন।

শনিবার (৩০ জানুয়ারি) রাতে রাজশাহী নগরীর মির্জাপুর এলাকায় একটি ছাত্রীনিবাস থেকে তার লাশ উদ্ধার করে মতিহার থানা পুলিশ। তার বাড়ি নেত্রকোনার কেন্দুয়ায়।

ছাত্রীনিবাস সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত ১টার দিকে সর্বশেষ মোবাসসিরার সঙ্গে কথা হয় ছাত্রীনিবাসের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে তারা ডাকাডাকি করে। পরে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান অন্য ছাত্রীরা।

অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এই ঘটনা ঘটলো তা এখনও জানা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

মতিহার থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইনরান হাসান বলেন, আইন বিভাগের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারণ জানা সম্ভব হয়নি। এটি হত্যা নাকি আত্মহত্যা তাও বোঝা সম্ভব নয়। তিনি আরও বলেন, সুরতহাল করে এখন ময়না তদন্তের জন্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে বলে উল্লেখ করেন তিনি।

 

টাইমস/জেকে/এসএন

Share this news on:

সর্বশেষ