নাসির ও তার নববধূর নামে সাবেক স্বামীর মামলা

তালাকনামা ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে। একই মামলায় নাসিরের নববধূ তামিমা তাম্মীকে স্বামীকে তালাক না দিয়ে অন্য পুরুষকে বিয়ে করায় আসামি করেছেন রাকিব হাসান। রাকিব হাসান তামিমা তাম্মীর প্রথম স্বামী।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম আদালতে রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। এর আগে একই অভিযোগে থানায় জিডি করেছিলেন রাকিব হাসান।

মামলার বর্ণনায় রাকিব হাসান বলেছেন, তামিমার সঙ্গে তার ১১ বছরের দাম্পত্য সম্পর্ক রয়েছে। তাদের ৮ বছরের একটি কন্যা সন্তান আছে। এসব জেনেও ক্রিকেটার নাসির তামিমাকে বিয়ে করেছেন। এমনকি বিয়ের আগে তামিমা তার প্রথম স্বামী রাকিব হাসানকে তালাক দেননি বলেও অভিযোগ করা হয়েছে।

অভিযোগে আরও বলা হয়েছে, ক্রিকেটার নাসিরকে বিয়ে করার আগে তামিমা ৬ মাস তার এক বয়ফ্রেন্ডের সঙ্গে থেকেছেন। সেখানেও তামিমা অবৈধভাবে সংসার করেছেন।

মামলার বর্ণনায় রাকিব অভিযোগ করেছেন, একটি বিদেশি বিমান সংস্থায় চাকরি পাওয়ার পর থেকেই অনিয়ন্ত্রিত জীবন-যাপন শুরু করেন তামিমা। শেষমেষ তামিমা ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন। এমনকি বিয়ের আগে রাকিবকে তালাকনামা বা এ ধরণের কোনো নোটিশও পাঠাননি তামিমা।

প্রসঙ্গত, গত সপ্তাহে রাজধানীর একটি বিলাসবহুল হোটেলে মহাধুমধামে প্রেমিকা তামিমা তাম্মীকে বিয়ে করেন নাসির হোসেন। এরই মধ্যে বিবাহোত্তর সংবর্ধনা ও অন্যান্য আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেছেন নাসির-তামিমা দম্পতি।

 

টাইমস/এসএন

Share this news on: